মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

টানা হারের বৃত্ত থেকে ঘুরে দাঁড়ালো খেলাঘর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৭৪ বার

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) প্রথম দুই রাউন্ডে হেরেছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। টানা হারের বৃত্তে আটকে থাকা দলটির ঘুরে দাঁড়াতে জয়ের প্রয়োজন ছিল। মেহেদি হাসান মিরাজ ও অধিনায়ক জহিরুল ইসলামের দুর্দান্ত ব্যাটে জয় দিয়ে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়ে রাখলো তারা। লিজেন্ডস অব রুপগঞ্জকে ৬ উইকেটে হারিয়ে টুর্নামেন্টে প্রথম জয়ের দেখা পেল খেলাঘর।

আজ শুক্রবার মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে টসে হেরে ব্যাট করতে এসে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৮ রান তোলে রুপগঞ্জ। জবাবে চার বল বাকি থাকতে মাত্র তিন উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় খেলাঘর। দলের হয়ে সর্বোচ্চ ৫৪ রান করেন মিরাজ।

লক্ষ্য তাড়ায় শুরুটা নড়বড়ে আগের দুই ম্যাচে হারা খেলাঘরের। মাত্র ১৬ রানে ওপেনার সাদিকুর রহমান ও ২৫ রানে আরেক ওপেনার ইমতিয়াজকে হারায় তারা। তবে এরপর দারুণ এক জুটি গড়ে চিত্রটা বদলে দেন মেহেদি হাসান মিরাজ ও জহিরুল ইসলাম। ১৫.২ ওভারে ৩৯ বলে অর্ধশতক তুলে নেন মিরাজ।

দলীয় ১২২ রানের মাথায় এই জুটিতে ফাটল ধরান মুক্তার আলী। ৫৪ রান করা মিরাজকে ফিরিয়ে দিয়ে ৯৭ রানের বিশাল জুটি ভাঙেন এই পেসার। অন্যপাশ আগলে রেখে সালমান হোসেনকে নিয়ে দলকে জয় এনে দেন ৫৩ রানে অপরাজিত থাকা জহিরুল ইসলাম।

এর আগে টসে হেরে ব্যাট করতে এসে দিনটা ভালো কাটেনি রুপগঞ্জের ওপেনার সাদমান ইসলামের। দলীয় ২৬ রানের মাথায় মাত্র ৮ রান করে মাসুম খানের শিকার হয়ে ফেরেন তিনি। একই ওভারের তৃতীয় বলে নাঈম ইসলামকে ফেরান ডান হাতি এই পেসার।

দুই উইকেট হারিয়ে বিপাকে পড়া দলকে টেনে তোলার চেষ্টা করেন আজমীর আহমেদ। কিন্তু ২১ বলে ২৮ করে তিনিও ফেরেন সাজঘরে। এরপর অবশ্য আল-আমিনের ৫১ ও সাব্বির রহমানের ২৩ রানে ভর করে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৮ রান তোলে রুপগঞ্জ। দলের হয়ে দুই উইকেট শিকার করেন মাসুম। এ ছাড়াও একটি করে উইকেট শিকার করেন মেহেদি হাসান মিরাজ, রিশাদ ইসরাম ও ইরফান হোসেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com