বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিলের মিনি ফুটবল টুর্নামেন্ট যুব (বি) চ্যাম্পিয়ন ও রাইডার ক্লাব রানার আপ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২২ বার

বালাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকার আয়োজনে অনুষ্ঠিত হলো মিনি ফুটবল টুর্নামেন্ট। এতে যুব (বি) চ্যাম্পিয়ন ও নিউইয়র্ক রাইডার ক্লাব রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। গত ৩১ মে সোমবার ওজনপার্কের ৮৮ স্ট্রীট পার্কে দিনব্যাপী অনুষ্ঠিত এই টুর্নামেন্ট ১৪টি দল অংশ নেয়।
টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো- সন্দ্বীপ স্পোর্টিং ক্লাব, সিলেট এফসি, যুব (এ), যুব (বি), টুডোর এফসি (এ), টুডোর এফসি (বি), দাসুরা এফসি, উডসাইড সকার ক্লাব, নিউইয়র্ক রাইডার্স এফসি, জ্যামাইকা এফসি, ব্রঙ্কস ইউনাইটেড, ফাইটার ক্লাব, বেঙ্গল ওয়ারিয়র এবং বিবিএ।
টুর্নামেন্টে অংশগ্রহনকারী দলগুলো নিয়ে লাটরির মাধ্যমে চার গ্রুপে ভাগ করে খেলাগুলো চলে। এসময় স্পোর্টস কাউন্সিলের ভারপ্রাপ্ত সভাপতি হাজী এনাম সহ সংগঠনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরিচালনায় ছিলেন স্পোর্টস কাউন্সিলের সাধারণ সম্পাদক রশীদ রানা। প্রতিটি দলে ৭জন করে খেলোয়ার অংশ নেন।
খেলায় এ গ্রপ থেকে উডসাইড সকাল ক্লাব ও যুবসংঘ (এ), বি গ্রু থেকে ব্রঙ্কস ইউনাইটেড ও টুডোর (এ), সি গ্রুপ থেকে ফাইটার ক্লাব ও রাইডার্স এফসি এবং ডি গ্রুপ থেকে বেঙ্গল ওয়ারিয়র ও য়ুবসংঘ (বি) যথক্রিমে চ্যাম্পিয়ন ও রানার্স আপ হয়ে কোয়ার্টার ফাইনালে উঠে।
খেলার প্রথম সেমিফাইনালে যুব (এ) যুব (বি)’র সাথে এবং দ্বিতীয় সেমিফাইনালে নিউইয়র্ক রাইডার্স ও উডসাইড সকাল ক্লাব একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে এবং যুব (বি) ও নিউইয়র্ক রাইডার্স ফাইনালে উঠে। ফাইনালে যুব ২-০ গোলে নিউইয়র্ক রাইডার্স-কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
চমৎকার আবহাওয়ায় অনুষ্ঠিত খেলা চলাকালীন সময়ে কাউন্সিলের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা মনজুর আহমেদ চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও উপদেষ্টা আব্দুর রহীম বাদশা সহ বিপুল সংখ্যক বাংলাদেশী মাঠে উপস্থিত থেকে খেলাগুলো উপভোগ করেন।
খেলা শেষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে স্পোর্টস কাউন্সিলের উপদেষ্টা মনজুর আহমেদ চৌধুরী, ভারপ্রাপ্ত সভাপতি হাজী এনাম ও সাধারণ সম্পাদক রশীদ রানা ট্রফি বিতরণ করেন।
স্পোর্টস কাউন্সিলের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে এদিন সংগঠনের সহকারী সাধারণ সম্পাদক এ আলী খান লিটন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির লিপু, সহকারী প্রচার সম্পাদক সুমন আহমেদ, দপ্তর সম্পাদক ফাহিম শাকিল অপু, সহকারী দপ্তর সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন, কার্যকরী সদ¯্র জহির উদ্দিন জুয়েল, আবু তাহের আসাদ, ইমরুল আলম, সুহেল আহমেদ প্রমুখ মাঠে উপস্থিত ছিলেন বলে সংশ্লিস্ট সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com