বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন

কিশোর গ্যাংয়ের হামলায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৪৯ বার

সাভারে কিশোর গ্যাং সদস্যদের হামলায় এক এএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত ওই যুবকের নাম জয় হালদার (১৮)। সে পূর্ব রাজাশন এলাকার জন হালদারের ছেলে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ বলছে, গত ১৬ মে রাতে সাভারের রাজাশন পোলোরমার্কেট এলাকায় সদাগর নামে এক কিশোর গ্যাং লিডার দলবল নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে মারধর করে। সেই সময় জয় হালদার পোলোরমার্কেট দিয়ে যাচ্ছিলেন। এসময় কিশোর গ্যাং সদস্যরা তাকেও ধরে পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত জয় হালদারকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। আজ সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

খবর পেয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনার নিহত যুবকের পরিবারের সদস্যরা কিশোর গ্যাং লিডার সদাগরকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলার ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ৬ জনকে আটক করলেও কিশোর গ্যাং লিডার সদাগরকে আটক করতে পারেনি।

এদিকে জয় হালদারের নিহতের ঘটনায় সাভারের পূর্ব রাজাশন এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সে রাজাশন এলাকার সেন্ট যোসেফ স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিল বলে জানিয়েছে তার ভাই উজ্জল হালদার। এলাকাবাসীর দাবি, কিশোর গ্যাং সদস্যদের উৎপাতের সাভার ও আশুলিয়াবাসী অতিষ্ট হয়ে পড়েছে। এদের হামলায় এ পর্যন্ত এক স্কুল ছাত্রী নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com