শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

৩ মাসে দুবার করোনায় আক্রান্ত, হতাশায় দম্পতির আত্মহত্যা!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৩২ বার

তিন মাসের দুবার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর হতাশায় বিষপানে আত্মহত্যা করেছেন ভারতের মুম্বাইয়ের এক দম্পতি। তারা শহরটির মধ্যাঞ্চলের একটি অ্যাপার্টমেন্টে বসবাস করতেন। গত বুধবার ঘরের ভেতর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস গতকাল শনিবার এ খবর জানিয়েছে। জানা গেছে, আত্মহত্যা করা দম্পতি হলেন অজয় কুমার ও তার স্ত্রী সুজা। তারা প্রায় দশ মাস আগে বিয়ে করে ওই অ্যাপার্টমেন্টে ওঠেন।

ওরলি পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, গত বুধবার ওই দম্পতির অ্যাপার্টমেন্ট থেকে লাশ উদ্ধারের সময় একটি সুইসাইড নোট পায় পুলিশ। এতে তারা লিখেছেন, গত তিন মাসের মধ্যে দুই বার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে হতাশ হয়ে তারা এই সিদ্ধান্ত নিয়েছেন।

ওরলি পুলিশ স্টেশনের সিনিয়র পুলিশ পরিদর্শক অনিল কোলি বলেন, অজয় নাভি মুম্বাইয়ের একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন এবং তার স্ত্রী ফর্ট এলাকায় একটি ব্যাংকের কর্মী ছিলেন। গত এপ্রিলে এই দম্পতির করোনাভাইরাস ধরা পড়ে এবং কিছুদিন আগে আবারও উপসর্গ দেখা দেয়।

অনিল কোলি জানান, সুইসাইড নোটে উল্লেখ করা হয়েছে দ্বিতীয়বার সংক্রমিত হওয়ার কারণে হতাশ হয়ে বিষপান করে তারা আত্মহত্যা করেছেন। গত বুধবার সুজার মা ফোনে যোগাযোগ করার চেষ্টা করে সাড়া পাচ্ছিলেন না। তখন তিনি একই ভবনে থাকা সুজার এক বন্ধুর সহযোগিতা নেন। এরপরই আত্মহত্যার বিষয়টি জানা যায়।

পুলিশ কর্মকর্তা বলেন, ওই বন্ধু তাদের বাসায় গেলেও কেউ দরজা খোলেনি। তখন তিনি প্রতিবেশীদের বিষয়টি জানালে তারা দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় সুজার দেহ লিভিং রুমে এবং অজয়ের দেহ রান্নাঘরে পাওয়া যায়।

তিনি আরও জানান, দ্রুত এই দম্পতিকে পাশের নায়ের হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তে তাদের বিষপানে মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com