মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

অগোছালো এক ফটোসেশন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১২৬ বার

বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের অধিনায়কদের নিয়ে অনুষ্ঠিত হলো ফটোসেশন। মূলত প্রতিটা দলের অধিনায়ক ও দলের জার্সি পরিচিতিসহ এক কথায় দলটাকে এক সঙ্গে প্রতীকী হিসেবে তুলে ধরাই ছিল এ আয়োজনের মুখ্য বিষয়। মিরপুর একাডেমি মাঠে অনুষ্ঠিত এমন আয়োজনটা গতকাল বিকেলে রাখা হলেও কিছুটা দেরিতে শুরু হয়। কিন্তু ওই অনুষ্ঠানে দুই ক্যাপ্টেনকে হাজির করতে ব্যর্থ হয়েছে বিসিবি। ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মোতুর্জা।

এবং রংপুর রেঞ্জার্সের অধিনায়ক মোহাম্মাদ নবী উপস্থিত ছিলেন না। জানা গেছে অনুশীলন শেষ করেই মাশরাফি চলে যান। তার পরিবর্তে মুমিনুল হক উপস্থিত হন। আর মোহাম্মাদ নবী যানজটে নাকি আটকা পড়ায় শেষ পর্যন্ত তাকে মাঝপথ থেকেই ফিরিয়ে দেয়া হয়। দ্রুত অনুষ্ঠান শেষ করতে আয়োজকদের এই ব্যবস্থা। ফলে ছবিতে দেখা গেছে ৬ জন। তাদের মধ্যে আসল পাঁচ অধিনায়কের সঙ্গে একজন এসেছিলেন অধিনায়কের বিকল্প হিসেবে। আর রংপুরের অধিনায়ক উপস্থিতই হয়নি।

এ ক’জন এক সঙ্গে দাঁড়িয়ে শুধুই ফটোসেশন। অথচ এমন প্রোগ্রাম আয়োজন করা হয়। এবং এর মূল উদ্দেশ্য ট্রফি প্রদর্শন এবং সব অধিনায়ক ওই ট্রফি জয়ের লক্ষ্যে নামবে এমনটাই জানান দেন সাধারণত। কিন্তু ট্রফির কোনো আয়োজনই রাখা হয়নি। শুধুই অগোছালো এক ফটোসেশন! অধিনায়কদের মধ্যে এসেছিলেন চট্টগ্রামের মাহমদুুল্লাহ রিয়াদ, খুলনার মুশফিকুর রহীম, সিলেটের মোসাদ্দেক হোসেন সৈকত, কুমিল্লার দাসুন শানাকা, ঢাকার (বিকল্প) মুমিনুল হক ও রাজশাহী রয়্যালসের আন্দ্রে রাসেল।

বিপিএলের বিশেষ এ আয়োজন যেহেতু বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে ঘিরে। তাই এখানে সব কিছুই হওয়ার কথা পরিপাটি ও গোছানো। কিন্তু কিছুটা এলোমেলোই হলো এ আয়োজন। তবে বিসিবির সিইও নিজামুদ্দিন চৌধুরী বলেন, অধিনায়কদের জানানো হয়েছিল। আজকে সব দলেরই প্র্যাকটিস ছিল। অনেক ক্ষেত্রেই আমাদের সীমাবদ্ধতা থাকে। একজন সময়মতো আসতে পারেননি। সে ক্ষেত্রে সবার কথা ভেবে, আপনাদের কথাও ভেবে আমরা শুরু করে দিয়েছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com