শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৫ অপরাহ্ন

আমি অসুস্থ, এত বড় দায়িত্ব পালন কষ্টকর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৭০ বার

অসুস্থতার কারণে এত বড় সংগঠনের নতুন দায়িত্ব পালন করা কঠিন হবে মনে করছেন হেফাজতে ইসলামের ভারপ্রাপ্ত আমির মাওলানা মুহিব্বুল্লাহ বাবুনগরী। তবে কষ্টকর হলেও সবাইকে সঙ্গে নিয়ে সংগঠনকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। গতকাল মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এমনটাই জানিয়েছেন তিনি।

বিবৃতিতে মুহিব্বুল্লাহ বাবুনগরী বলেন, গত ১৯ আগস্ট আমার ভাগিনা হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির জুনায়েদ বাবুনগরীর জানাজার পূর্বমুহূর্তে মহাসচিব আল্লামা নুরুল ইসলামের মাধ্যমে সংগঠনের হাল ধরার জন্য আমির হিসেবে আমার নাম ঘোষণা করা হয়। কিন্তু আমার পক্ষে এত মহৎ দায়িত্ব আদায় করা খুবই কঠিন। কারণ আমি অনেক অসুস্থ। তার পরও যেহেতু নাম ঘোষণা হয়েছে, তাই আমি যথা সম্ভব আল্লাহর রহমতে দায়িত্ব পালন করা এবং আপনাদের সবার সুপরামর্শে এই ইমানি সংগঠনকে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাওয়ার পুরো চেষ্টা করব।

বিবৃতিতে সব ধরনের ভেদাভেদ ভুলে মুরব্বিদের পরামর্শক্রমে আগের মতো সম্মিলিতভাবে কাজ করতে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

প্রায় ৮৬ বছর বয়সী মুহিব্বুল্লাহ বাবুনগরী আরও বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে হেফাজতে ইসলামের ঘোষিত দাবিগুলো বাস্তবায়নের চেষ্টা করা আমাদের সবার কর্তব্য ও ইমানি দায়িত্ব। আমাদের কিছু মানুষ চলে গেছেন বলে হেফাজতে ইসলাম চলে যাবে, এটি হওয়া উচিত নয়। তাই যতক্ষণ আমাদের প্রাণ আছে, ততক্ষণ আমাদের ব্যক্তিজীবন, পারিবারিক জীবন, সামাজিক জীবন এবং রাষ্ট্রীয় জীবনে সঠিক আকিদা-বিশ্বাস, ইসলামি চিন্তা-চেতনা ও ধর্মীয় মূল্যবোধ প্রতিষ্ঠার মেহনত চালিয়ে যেতে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com