মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

নিউজার্সির সুনামগঞ্জ জেলা জনকল্যাণ সমিতির অভিষেক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৩১ বার

নিউজার্সির সুনামগঞ্জ জেলা জনকল্যাণ সমিতি আমেরিকা ইনকের নবনির্বাচিত কমিটির অভিষেক ও সমিতির ১২ বছর পূর্তি অনুষ্ঠান হয়েছে ২২ আগস্ট রাতে। ২০০৮ সালে এ সমিতি প্রথম গঠন করা হয়েছিল।

প্যাটারসন সিটির বেঙ্গল ইন্স্যুরেন্সের হলরুমে এই বর্ণিল অভিষেক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানের তিন পর্বে নতুন কমিটির শপথবাক্য পাঠ, আলোচনা এবং ১২ বছর পূর্তি উপলক্ষে কেককাটা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আলোচনা সভায় অতিথি ছিলেন- সমিতির উপদেষ্টা মোশাররফ আলম ও ডাক্তার আকামত আলী তালুকদার, নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সভাপতি আজমল আলী, সহ-সভাপতি আব্দুল হামিদ, মিনা আবেদিন, সাধারণ সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু, নিউজার্সি স্টেট বিএনপি সভাপতি সৈয়দ জুবায়ের আলী, নারীনেত্রী হাসিনা পাঠান, আওয়ামী লীগ নেতা এনায়েত করিম খোকা।

এছাড়াও অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা জনকল্যাণ সমিতি আমেরিকা ইনকের পক্ষ থেকে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি সমির উদ্দীন মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ-সভাপতি রেজাউল করিম চৌধুরী, সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক সাঈদ উর রহমান, সহ-সাধারণ সম্পাদক হেলেনা আলী, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এবিএম জাফরান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, সমাজ কল্যাণ সম্পাদক শাহাব উদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান জায়েদুল ইসলাম চৌধুরী, প্রচার সম্পাদক মাসুদ চৌধুরী, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমানসহ সমিতির বর্তমান ও সাবেক কার্যকরী কমিটির সদস্য ও উপেদেষ্টারা।

এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন নতুন কমিটির সভাপতি হোসেন পাঠান বাচ্চু এবং সভা পরিচালনা করেন নতুন সাধারণ সম্পাদক মোহাম্মদ রকিবুল হাছান রিপন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com