বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৬ অপরাহ্ন

বাংলাদেশ সফরে পাকিস্তানের ভিসার অপেক্ষায় আফগান যুবারা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৯০ বার

নির্ধারিত বাংলাদেশ সফরে আসার জন্য পাকিস্তানের ভিসার জন্য অপেক্ষা করতে হচ্ছে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলকে।

ক্রিকেটের ওয়েবসাইট ক্রিকবাজকে এমনটাই জানিয়েছেন আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) মিডিয়া ম্যানেজার হিকমত হাসান।

তিনি বলেন, পাকিস্তানের ভিসা পেলেই বাংলাদেশ সফরের জন্য রওনা দিবে আফগান যুবারা। তিনি বলেন, ‘কাবুল থেকে কোনো ফ্লাইট নেই। পাকিস্তানের ভিসার জন্য আমাদের অপেক্ষা করতে হচ্ছে। বাসে পাকিস্তান গিয়ে সেখান থেকে ফ্লাইটে বাংলাদেশ যাবে দল।’

তালেবানরা আফগান দখলের পর থেকে কাবুলের বিমান যোগাযোগ বন্ধ। তাই বাংলাদেশ সফরের জন্য পাকিস্তান হয়ে ঢাকায় আসতে হবে আফগান যুবাদের।

সূচি অনুযায়ী আগামী মঙ্গলবার বাংলাদেশে আসার কথা আফগান যুবাদের। এবারের সফরে পাঁচটি এক দিনের ম্যাচ ও একটি চার দিনের ম্যাচ খেলার কথা। সবগুলো ম্যাচই হবে সিলেটে। আগামী ৭ সেপ্টেম্বর থেকে মাঠের লড়াই শুরু হবার কথা। যা চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। কিন্তু এখনো আফগানদের ভ্রমণ নিশ্চিত না হওয়ায়, স্বাভাবিকভাবে সিরিজটি পিছিয়ে যাচ্ছে।

তবে আফগানিস্তান যুব দল দেরিতে এলেও এবং সিরিজটি পিছিয়ে গেলেও সমস্যার কিছু নেই বললেন বাংলাদেশ কিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট কমিটির ম্যানেজার এইএম কাউসার।

ক্রিকবাজকে তিনি বলেন, ‘আফগান যুবারা এক সপ্তাহ দেরিতে এলেও আমাদের আপত্তির কোনো কারণ নেই। সেপ্টেম্বরে অনূর্ধ্ব-১৯ দলের কোনো খেলা নেই।’

এই সিরিজের জন্য গত ১৯ আগস্ট থেকে সিলেটে জৈব-সুরক্ষা বলয়ে ক্যাম্প করছে বাংলাদেশের যুবারা।

আসন্ন যুব বিশ্বকাপকে সামনে রেখে আগামী নভেম্বরে ভারতে একটি ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল অংশ নিতে পারে বলে জানিয়েছের বিসিবি কর্মকর্তা। ভেন্যু ও ত্রিদেশীয় সিরিজের তৃতীয় কে হবে, তা এখনো নিশ্চিত হয়নি। তবে তৃতীয় দল হিসেবে শ্রীলঙ্কার অংশগ্রহণের সম্ভাবনা রয়েছে।
সূত্র : বাসস

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com