সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

মেসি-নেইমার-এমবাপ্পে রসায়নের অপেক্ষায়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৮ বার

গতকাল থেকেই ২০২১-২২ চ্যাম্পিয়নস লিগ মৌসুম শুরু হয়েছে। প্রথম দিনের প্রধান আকর্ষণ ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথম চ্যাম্পিয়নস লিগ জিতেছিলেন যেই ক্লাবের হয়ে, সেই ক্লাবের হয়ে চ্যাম্পিয়নস লিগে প্রত্যাবর্তনের ম্যাচে কেমন করেন রোনালদো সেটিই এখন দেখার বিষয়। আজ দ্বিতীয় দিনে মাঠে নামবেন লিওনেল মেসি। বার্সেলোনা ছেড়ে মেসির নতুন ঠিকানা প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। ক্লাব বুর্গের বিপক্ষের ম্যাচে পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগে অভিষেক ঘটতে চলেছে মেসির। আন্তর্জাতিক বিরতির পর আজ মাঠে নামবেন মেসি ও নেইমার- এমনটাই জানিয়েছে পিএসজি।

পিএসজির হয়ে ইতোমধ্যে লিগ ম্যাচে অভিষেক হয়েছে মেসির। নেইমারের বদলি হিসেবে নেমেছিলেন এই তারকা। এখন পর্যন্ত পিএসজির হয়ে মেসি-এমবাপ্পে-নেইমারের রসায়নের দেখা পায়নি ফুটবল প্রেমীরা। বার্সেলোনায় থাকাকালে মেসি-নেইমার-সুয়ারেজের সমন্বয়ে গড়া এমএসএন ত্রয়ী ভীতি ছড়াত যে কোনো প্রতিপক্ষের রক্ষণে। সবাই আশা করছেন পিএসজির হয়ে এমন একটা আক্রমণ ত্রয়ী গড়তে পারেন মেসি-নেইমার-এমবাপ্পে। ফুটবলভক্তদের এই চাওয়া পূরণ হতে পারে আজ রাতেই। আজ বাংলাদেশ সময় রাত ১টায় মাঠে নামবে পিএসজি।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে আগের ম্যাচে মেসি, নেইমারের কেউই ছিলেন না দলে। আন্তর্জাতিক বিরতির পর মেসি-নেইমারকে মাঠে নামানোর পক্ষে ছিলেন না পচেত্তিনো। ক্লেরমন্তের বিপক্ষে তাদের ছাড়াই দারুণ জয় পায় পিএসজি। এবার তাদের মিশন শুরু হচ্ছে প্রথম চ্যাম্পিয়নস লিগ শিরোপার খোঁজে। ২০২০ সালে প্রথমবার ফাইনালে উঠেও পিএসজি চ্যাম্পিয়নস লিগ জিততে পারেনি বায়ার্ন মিউনিখের কাছে হেরে। গত আসরে ম্যানসিটির কাছে হেরে যায় সেমিফাইনালে। এবার নেইমার ও কিলিয়ান এমবাপ্পের সঙ্গে আক্রমণভাগ আরও শক্তিশালী হচ্ছে মেসি আসায়। তাদের নিয়ে ইউরোপিয়ান মঞ্চের আক্ষেপ ঘোচাতে মরিয়া ফরাসি জায়ান্টরা। বার্সেলোনার হয়ে চ্যাম্পিয়নস লিগের স্বাদ নিয়েছেন মেসি। সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে দলকে এগিয়ে নিতে যেতে চান আর্জেন্টাইন জাদুকর।

মেসি-নেইমারকে ফেরালেও নতুন চুক্তি করা স্প্যানিশ তারকা সার্জিও রামোস নেই এই দলে। ইনজুরির কারণে নতুন ক্লাবের জার্সি এখনো পরা হয়নি তার। তবে এই মৌসুমে ক্লাবে যোগ দেওয়া ইতালিয়ান গোলকিপার জিয়ানলুইজি দোনারুম্মা আছেন। এবারের ইউরোতে সবার নজর কেড়েছেন এই গোলরক্ষক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com