বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

অষ্টম বর্ষে টাইম টেলিভিশন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯ বার

নিউইয়র্কের জনপ্রিয় টাইম টেলিভিশন সপ্তম বছর পেরিয়ে অষ্টম বর্ষে পদার্পণ করেছে। ২০১৪ সালের ২৬ সেপ্টেম্বর শুরু হওয়া টাইম টেলিভিশন যুক্তরাষ্ট্রের প্রথম বাংলা ভাষার ২৪ ঘন্টার টিভি চ্যানেল। সম্প্রচারে এসেই যুক্তরাষ্ট্র, বাংলাদেশ ও প্রবাসে বাংলাদেশী কমিউনিটির সংবাদ প্রচারে নতুনধারা আর অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ করে টাইম টেলিভিশন। অদ্যাবধি চ্যানেলটি বিশ্বজুড়ে ছড়িয়ে দিচ্ছে দেশীয় সংস্কৃতি, আপসহীন সংবাদসহ সুস্থ বিনোদন। অতিমারির সময় ভিন্নমাত্রার অনুষ্ঠান টাইম এক্সক্লুসিভ দর্শকদের দিয়েছে পথের দিশা। আজ পর্যন্ত অনুষ্ঠানটির জনপ্রিয়তা সমান্য কমেনি। টাইম টেলিভিশনের এ অনুষ্ঠানকে প্রবাসীরা ‘বিপদের কা-ারি’ হিসেবে অভিহিত করে থাকেন।
প্রতিদিনের রাত ৮টার ‘টাইম নিউজ’ আর ‘টাইম এক্সক্লুসিভ’ ছাড়াও এর ইল্লেখযোগ্য অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে- সংবাদ পর্যালোচনামূলক অনুষ্ঠান ‘প্রেস ভিউ’, ধর্মীয় অনুষ্ঠান ‘ইউনিভার্সেল ভয়েস অব পিস’ ও ‘দ্যা বাইবেল শো’, বিনোমনমূলক অনুষ্ঠান ‘ইন্টারটেইনমেন্ট টাইম’, স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান ‘হেলথ এন্ড ওয়্যারনেস’, শিক্ষা বিষয়ক অনুষ্ঠান ‘ইউর এডুকেশন, ইউর ফিউচার’, গানের অনুষ্ঠান ‘মিউজ্যিক্যাল অ্যাওয়ার’ ছাড়াও রয়েছে- ‘ইমিগ্রেশন এন্ড ল’, ‘জয়িতা-অপরাজিতা’, ‘টাইম পলিটিক্স’, ‘টাইম টক’, ‘কমিউনিটি অ্যাফেয়ার্স’, ‘পয়েন্ট অব ভিউ’ প্রভৃতি অনুষ্ঠান।
টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের বলেন, যুক্তরাষ্ট্রে বাংলাদেশী কমিউনিটির ক্ষমতায়তন, মুক্তবুদ্ধি, শুদ্ধচেতনা, স্বাধীনতার জয়গান, তারুণ্যের উদ্ভাবন, অসাম্প্রদায়িক মনন গঠন আর বাংলা সংস্কৃতি চর্চার উর্বরক্ষেত্র টাইম টেলিভিশন। নানামাত্রিকতায় এটি অনন্য এবং অগ্রণী। প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি সকল দর্শক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা ও পৃষ্ঠপোষকদের আন্তরিক ধন্যবাদ জানান এবং আগামী দিনে টাইম টেলিভিশন চলার পথে সবার অব্যাহত সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com