বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

হিলিতে দুই শিশুকে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরাল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৪৬ বার

দিনাজপুরের হিলিতে ছাগল চুরির অভিযোগে আরিফ ও সৌরভ নামের দুই শিশুকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগে ইউপি সদস্য নাজমুল ইসলামকে গ্রেপ্তার করেছেন থানাপুলিশ। নির্যাতনের একটি ভিডিও গতকাল শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তাকে গ্রেপ্তার করা হয়। সকালে উপজেলার মোল্লাবাজার এলাকায় এই নির্যতনের ঘটনা ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী আরিফের বাবা মনিরুল ইসলাম গতকাল মামলা করেছেন। ঘটনার ১১ ঘণ্টা পর বোয়ালদাড় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অভিযুক্ত ইউপি সদস্য

নাজমুল ইসলামকে গ্রেপ্তার করেছে হাকিমপুর থানাপুলিশ। ভুক্তভোগী আরিফ ও সৌরভ জানান, স্কুল বন্ধ থাকায় বাবার মোটরসাইকেল নিয়ে ঘুরতে যায় মোল্লাবাজার এলাকায়। তারা দুজনই বাংলাহিলি পাইলট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র। রাস্তার পাশে একটি সুন্দর ছাগলের বাচ্চা দেখতে পেয়ে তারা কোলে নিয়ে আদর করে। এ সময় কয়েকজন লোক চোর বলে তাদের ধাওয়া করলে ভয়ে দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। এ সময় রাস্তার ওপর থেকে তাদের ধরে নিয়ে ছাগল চুরির অভিযোগ এনে গাছের সঙ্গে বেঁধে এলোপাতাড়ি মারধর করা হয়।

দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে নির্যাতনের ভিডিওটি ভাইরাল হয়। এর পর বিষয়টি পুলিশের নজরে এলে অভিযুক্তদের ধরতে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী।

হাকিমপুর থানার ওসি খায়রুল বাশার শামীম জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে নির্যাতনের ভিডিওটি দেখে ওই ইউপি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। ফুটেজ দেখে বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com