বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:১১ অপরাহ্ন

বিয়ানীবাজার সমিতির নির্বাচন-২০২১, মান্নান-মাহবুব প্যানেলের শেষ নির্বাচনী সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩৫ বার

বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ’র এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ‘মান্নান-মাহবুব’ প্যানেলের শেষ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ওজনপার্কের একটি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বক্তারা নবীন-প্রবীণের সমন্বয়ে গঠিত ‘মান্নান-মাহবুব’ প্যানেলকে একটি যোগ্য প্যানেল হিসেবে দাবী করে সমিতির কল্যাণে কাজ করার সুযোগ দানের জন্য এই প্যানেলের সকল প্রার্থীকে ভোট দেয়ার জন্য আহ্বান জানান। উল্লেখ্য, আগামী ১০ অক্টোবর বিয়ানীবাজার সমিতির দ্বি-বার্ষিক (২০২১-২০২২) নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সিটির রিগো পার্কস্থ উডহ্যাভেন বুলেভার্ডস্থ জয়া হলে এদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ চলবে।
‘মান্নান-মাহবুব’ প্যানেলের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও সমিতির সাবেক সভাপতি বদরুল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সমিতির সাবেক কর্মকর্তা ও বিয়ানীবাজারের বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া সভায় সমিতির সাবেক সভাপতি এবং বাংলাদেশ সোসাইটি ও জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সভাপতি আজমল হোসেন কুনু, সমিতির সাবেক সভাপতি বুরহান উদ্দিন কফিল, উপদেষ্টা হাজী শামসুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোজাহিদুল ইসলাম এবং ‘মান্নান-মাহবুব’ প্যানেলের সভাপতি পদপ্রার্থী মোহাম্মদ আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী নাজমুল হক মাহবুব সহ আমন্ত্রিত অতিথি, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও যুব নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন যুবনেতা আতিকুল হক আহাদ। যৌথভাবে সভা পরিচালনা করেন আব্দুল বাসিত খান বুলবুল ও জহির উদ্দিন জুয়েল।
সভায় বক্তারা বিয়ানীবাজার সমিতিতে ‘সৃজনশীল, যোগ্য, সৎ, গতিশীল ও নতুন নেতৃত্ব’ প্রতিষ্ঠার লক্ষ্যে ‘মান্নান-মাহবুব’ প্যানেলকে জয়যুক্ত করার পাশাপাশি নির্বাচন ঘিরে সমিতির মধ্যকার একটি মহলের ষড়যন্ত্র, ভোট কেন্দ্র নিয়ে স্বজনপ্রীতি, কোন কোন কর্মকর্তার অপর প্যানেলের প্রতি পক্ষপাতিত্ব প্রভৃতি অভিযোগের কথাও তুলে ধরেন। তারা বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে ১০ অক্টোবরের নির্বাচনে জয়া হল থেকে জয় নিয়ে ওজনপার্কেই ফিরবেন ‘মান্নান-মাহবুব’ প্যানেল। এজন্য সকল ভোটারের ভোট নিশ্চিত করার ওপর গুরুত্বারোপ করেন বক্তারা। সভায় কোন কোন বক্তা বলেন, অবাধ, সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট করা হলে তা প্রতিহত সহ দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে বলেও উল্লেখ করেন।
সভায় বিপুল সংখ্যক প্রবাসী বিয়ানীবাজারবাসী উপস্থিত ছিলেন। তাদের উপস্থিতিতে ‘মান্নান-মাহবুব’ প্যানেলের প্রার্থীদের পরিচয় করিয়ে দেয়া হয়।
‘মান্নান-মাহবুব’ প্যানেলের প্রার্থীরা হলেন: সভাপতি- মোহাম্মদ আব্দুল মান্নান, সহ সভাপতি- ফয়জুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক- নাজমুল হক (মাহবুব), সহ সাধারণ সম্পাদক- আবদুন নূর হারুন, কোষাধ্যক্ষ- আব্দুল হান্নান দুখু, সাংগঠনিক সম্পাদক- আবু তৈয়ব মোহাম্মদ তালহা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- অনিক রাজ, দপ্তর সম্পাদক- আব্দুল হামিদ, প্রচার সম্পাদক- আব্দুল হাকিম, ক্রীড়া সম্পাদক- কিবরিয়া আহমেদ শাহিদ, সমাজকল্যাণ সম্পাদক- আকতরারুজ্জামান শাহীন মালিক, মহিলা সম্পাদক- নাজমা আহমেদ এবং কার্যকরী সদস্য যথাক্রমে- মোহাম্মদ খলকুর রহমান, জামাল হোসেন, মোহাম্মদ রাজ্জাক মুন্না, নূও উদ্দিন, ফখরুল হক, হোসেন আহমদ ও মোহাম্মদ আবু তাহের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com