বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

বিয়ানীবাজার সমিতির নির্বাচন-২০২১, ‘মিসবাহ-অপু’ প্যানেলের শেষ নির্বাচনী সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৩২ বার

বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ’র এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ‘মান্নান-মাহবুব’ প্যানেলের শেষ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ওজনপার্কের একটি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বক্তারা তারুন্য ও যুব সমাজের প্রতীক হিসেবে ‘মিসবাহ-অপু’ প্যানেলকে একটি যোগ্য প্যানেল হিসেবে দাবী করে সমিতির কল্যাণে কাজ করার সুযোগ দানের জন্য এই প্যানেলের সকল প্রার্থীকে ভোট দেয়ার জন্য আহ্বান জানিয়েছেন। উল্লেখ্য, আগামী ১০ অক্টোবর বিয়ানীবাজার সমিতির দ্বি-বার্ষিক (২০২১-২০২২) নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সিটির রিগো পার্কস্থ উডহ্যাভেন বুলেভার্ডস্থ জয়া হলে এদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ চলবে।
বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও ‘মিসবাহ-অপু’ প্যানেলের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক রানা ফেরদৌস চৌধুরী। সভায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যাংকার আপ্তাব আলী, বীর মুক্তিযোদ্ধা জাওয়াদ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, আব্দুল মতলিব নুনই, আব্দুল চৌধুরী শাহীন, আব্দুল মুহিত, ফখরুল ইসলাম, বজলুর রহমান, মোশাররফ হোসেন, আলতাফ মিয়া চৌধুরী এছবাহ, হাজী আবুল হোসেন, আকমল হোসেইন, জিয়াউল হোসেন, হাজী জামাল উদ্দিন, জসিম উদ্দিন, আব্দুল মুমিত চৌধুরী, ফখর উদ্দিন, গিয়াস উদ্দিন মঞ্জু, ফয়জুল হক, রিয়াজ উদ্দিন, আছাদ উদ্দিন, ইউনুছ খান, নুরুল ইসলাম, তাজ উদ্দিন, আবুল হোসেন, ফারুক উদ্দিন, এখলাছ মেম্বার, তাহির আলী, মোহাম্মদ হেলালুর রহমান, আহমেদুল হক কুনু, শাহিদুল ইসলাম দুখু, আবিদুর রহমান হেলাল, আব্দুল হাছিব, তারিক আহমদ শাহান, রকীব আলী, শাহাব উদ্দিন, আব্দুল ফাত্তাহ, জাকির জয়, ময়নুল ইসলাম, মাহদি আহমদ, আহমদ মুস্তফা বঠুল, নজরুল ইসলাম সহ বিয়ানীবাজারের বিশিষ্ট ব্যক্তিবর্গ। যৌথভাবে সভা পরিচালনা করেন প্যানেলের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আমিনুল হোসেন ও যুগ্ম সদস্য সচিব শামীম আহমেদ।
সভায় অতিথিবৃন্দ ছাড়াও অন্যান্যদের মধ্যে ‘মিসবাহ-অপু’ প্যানেলের সভাপতি পদপ্রার্থী মিসবাহ আহমদ ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী রেজাউল আলম অপু ছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন ফজলে রাব্বীর সেবুল, সরওয়ার হোসেন, ছফর উদ্দিন, কমর উদ্দিন, কাউছার মারুফ, মোহাম্মদ আলীম, হেলিম উদ্দিন, গোলাম মর্তুজা, শামীম আহমদ, বজলুর রহমান, বেলাল উদ্দিন ফখররুল, আলতাফ মিয়া চৌধুরী ইছবাহ প্রমুখ।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সদরুল লোদী। এরপর দেশ ও প্রবাসের সকল বাংলাদেশীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা এবং বিভিন্ন সময়ে প্রয়াত সমিতির সাবেক কর্মকর্তা ও প্রয়াত বিয়ানীবাজারবাসী সকলের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন মৌ: ক্বারী আব্দুন নূর। এরপর বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। বিপুল সংখ্যত প্রবাসী বিয়ানীবাজারবাসী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন ‘মিসবাহ-অপু’ প্যানেল অভিজ্ঞ, তারুণ্যনির্ভর ও প্রতিশ্রুতিশীল একটি পরিষদ। তাদের নির্বাচিত করে বিয়ানীবাজার সমিতিকে আরো গতিশীল করতে ভোটারদের প্রতি আহবান জানানিয়ে বক্তারা বলেন, বিয়ানীবাজার উপজেলার পৌরসভাসহ ১০ ইউনিয়নের প্রতিনিধি নিয়ে এই প্যানেল গঠিত হয়েছে। এতেই বোঝা যায় তারা ঐক্য এবং সার্বজনীনতায় বিশ্বাসী। বক্তারা বলেন, একটি স্বার্থান্বেষী মহল নির্বাচন ঘিরে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে। তাদের ষড়যন্ত্র সফল হবে না। তারা যতই ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করুক তা কখনো সফল হবে না।
সভার এক পর্যায়ে হলভর্তি সমর্থক আর শুভানুধ্যায়ীদের তমুল করতালি ও শ্লোগানের মধ্য দিয়ে ‘মিসবাহ-অপু’ প্যানেলের ১৯ প্রার্থীকে পরিচয় করে দেওয়া হয়। এই প্যানেলের প্রার্থীরা হলেন: সভাপতি- মিসবাহ আহমদ, সাধারণ সম্পাদক- রেজাউল আলম অপু, সহ সভাপতি- আবুল ফজল লিটন, সহ সাধারণ সম্পাদক- হোসেন আহমদ, কোষাধ্যক্ষ- পারভেজ ইসলাম, সাংগঠনিক সম্পাদক- মাহমুদুল কবির রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মো. আব্দুল আলীম, দপ্তর সম্পাদক- শামসুল আলম শিপলু, প্রচার সম্পাদক- মো. আজহার হুসেন রিফাত, ক্রীড়া সম্পাদক- হাসান খান, সমাজকল্যাণ সম্পাদক- মো. কমর উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা- হাফছা ফেরদৌস হোসেন এবং কার্যকরী সদস্য- সাজু আহমদ, সুহেল আহমদ, আবু রাসেল, ফয়ছল আলম, মো. সরোয়ার আহমদ মো. মেহেদী হাসান শিমুল ও ইকবাল হোসেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com