বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন

আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে গাড়ির নম্বর প্লেট

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৫ বার

ভক্তদের মনে আজও গেঁথে আছেন কিংবদন্তি ব্যান্ড তারকা ও এলআরবি’র প্রধান আইয়ুব বাচ্চু। ১৯৬২ সালের ১৬ আগস্ট চট্টগ্রামের জন্ম নেওয়া এই গিটার লিজেন্ড ২০১৮ সালের ১৮ অক্টোবর পৃথিবী থেকে বিদায় নেন। তার জন্ম ও মৃত্যুবার্ষিকীতে আজও অগনিত ভক্ত তাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে।

আইয়ুব বাচ্চুর তেমনই একজন ভক্ত মঈনুল ওয়াদুদ সুমন, থাকেন লন্ডনে। সম্প্রতি এই ভক্ত নতুন গাড়ি কিনেছে। আর তার গাড়ির নম্বর প্লেটটি সে উৎসর্গ করেছে আইয়ুব বাচ্চু এবং এলআরবিকে। ‘AB 62 LRB’ এই নম্বর প্লেটটির ‘AB’ হলো- আইয়ুব বাচ্চু, ‘62’- তার জন্ম সাল এবং ‘LRB’- তার ব্যান্ড। ইচ্ছে মতো এই নম্বর প্লেটটি পেতে তাকে খরচ করতে হয়েছে বেশকিছু অতিরিক্ত টাকা। তবে আইয়ুব বাচ্চুর সম্মান সুমনের কাছে অনেক মূল্যবান। তাই তিনি এটা করেছেন।

বড় ভাই মোহাম্মদ সাইফুল ওয়াদুদ বলেন, ‘লন্ডনে তার গাড়িতে যখনই উঠি আইয়ুব বাচ্চুর গান কিংবা জ্যামিং অনবরত শুনি। দেশে থাকতে অনেক আগে সুমন একবার আইয়ুব বাচ্চুর নম্বরে কল দিয়েছিল। তবে উনার কণ্ঠ শোনার পর বাকরুদ্ধ হয়ে পড়ে। কথা বলতে পারেনি। সাহস করে কথা বলতে না পেরেও আইয়ুব বাচ্চুর সুর ছেলেটির মনে তার প্রতি ভালোবাসা কতটা গভীর হয়েছিল তা এই গাড়ির নম্বর দেখলে বোঝা যায়।’

ফেসবুকে আইয়ুব বাচ্চুর ফ্যান ক্লাবে ছবিসহ পোস্ট করেছেন সাইফুল।

২০১৯ সালে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের নাম রাখা হয় আইয়ুব বাচ্চু চত্বর। সেখানে স্থাপন করা হয়েছে কিংবদন্তির রূপালি গিটার ভাস্কর্য।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com