বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

ছেলের সঙ্গে দেখা করার সুযোগও পাননি শাহরুখ-গৌরী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১০ বার

মুম্বাইয়ের আর্থার রোডের জেলে আছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ছেলে কারাগারে থাকায় ভেঙে পড়েছেন অভিনেতা। অসহায় বাবার ন্যায় তার ঠিকমতো ঘুম হচ্ছে না, খাওয়া-দাওয়াও ঠিকমতো করতে পারছেন না- এমন খবর প্রকাশের পর উৎকণ্ঠায় খানভক্তরা।

এর মধ্যে ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামাকে শাহরুখের খুবই কাছের একজন বন্ধু জানিয়েছেন, শাহরুখ ও গৌরীকে ছেলের সঙ্গে দেখা করার সুযোগও দেওয়া হয়নি। ছেলের সঙ্গে দেখা করার অধিকার পেতে সর্বোচ্চ চেষ্টা করেছেন তারা।

ওই বন্ধু গণমাধ্যমকে বলেন, ‘আচ্ছা ঠিক আছে। যদি দেখা করার অধিকার না পাওয়া যায়, তবে অন্তত তাদের সন্তানের সঙ্গে দেখা করার সুযোগ দাও। কিন্তু এটাও তারা অস্বীকার করেছেন।’

ছেলের জন্য খুবই উদ্বিগ্ন গৌরী খান। ওই ঘনিষ্ঠ বন্ধুর মতে, ছেলের সঙ্গে দেখা করা মা-বাবার মৌলিক অধিকার। আরিয়ানের কোনো অপরাধমূলক কাজে জড়িত থাকার প্রমাণ নেই। আরিয়ানের আচরণ ভালো এবং খুবই বিনয়ী। এমন দুরবস্থায় হতবাক ওই বন্ধু।

এদিকে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে নিশ্চিত করেছেন, আজ ভারতীয় সময় বেলা ১১টায় মুম্বাই সেশন কোর্টে জামিন শুনানি হবে। আরিয়ানের পক্ষে জামিন শুনানির আবেদন করেছেন আইনজীবী অমিত দেশাই। একই মামলায় অভিযুক্ত আরবাজ মার্চেন্ট, মোহক জসওয়ার, নূপুর সতিজা ও মুনমুন ধমেচার জামিন শুনানিও হবে আজ।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে এক বিলাসবহুল প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টিতে অভিযান চালিয়েছিল ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এই পার্টি থেকে আরিয়ানসহ বেশ কয়েকজনকে আটক করা হয়। দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান, অভিনেতা আরবাজ মার্চেন্ট, মডেল মুনমুন ধামেচাসহ মাদককাণ্ডে ১৭ জনকে গ্রেপ্তার দেখানো হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com