শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

ঢাকা সিটি নির্বাচনে জাপা একক প্রার্থী দিচ্ছে : জিএম কাদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৯ বার

আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি একক প্রার্থী দিতে যাচ্ছে বলে বুধবার জানিয়েছেন দলের চেয়ারম্যান জিএম কাদের।

জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে উত্তর সিটি নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের মাঝে আনুষ্ঠানিকভাবে দলীয় মনোনয়নপত্র তুলে দেয়ার সময় তিনি এ কথা বলেন।

তবে জিএম কাদের আরও বলেন, ‘ইতিপূর্বে বেশ কয়েকটি নির্বাচন আমরা সরকারের সাথে জোটবদ্ধ হয়ে করেছি। সরকারের পক্ষ থেকে জোটবদ্ধ নির্বাচনের প্রস্তাব এলে আমরা আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নেব।’

তিনি আশা প্রকাশ করেন যে দুই সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

জাপার প্রতি সাধারণ মানুষের আগ্রহ আছে জানিয়ে জিএম কাদের দাবি করেন, এবারের ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে জাপার প্রার্থীরা আগের চেয়ে অনেক ভালো ফল করবে।

‘দেশের মানুষ অনেক ক্ষেত্রেই এখন জাতীয় পার্টির দিকে ঝুঁকছেন। দেশের মানুষ জাতীয় পার্টির সুশাসনের কথা মনে করছেন। দেশের মানুষের ধারণা জাতীয় পার্টি নির্ঝঞ্জাট এবং জনকল্যাণমূলক একটি দল। সন্ত্রাস, চাঁদাবাজি এবং মাদকাসক্তির বিষয়ে জাতীয় পার্টি অনেক ক্ষেত্রেই পরিচ্ছন্ন,’ যোগ করেন তিনি।

এ সময় দলের মহাসচিব মসিউর রহমান রাঙ্গা কাউন্সিলর প্রার্থীদের উদ্দেশে বলেন, ‘প্রতিটি কাউন্সিলর পদে যেন জাতীয় পার্টির একাধিক প্রার্থী না থাকে। কারণ একাধিক প্রার্থী হলে ঘরের শত্রু বিভীষণ অবস্থা হতে পারে।’

তিনি বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হতে হবে। কারণ, যোগ্য প্রার্থী নির্বাচিত না হলে ঢাকা সিটি করপোরেশন অচল হয়ে পড়বে।

বুধবার ঢাকা উত্তর সিটি নির্বাচনে জাপার প্রার্থী হিসেবে মনোনয়নপত্র গ্রহণ করেছেন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কামরুল ইসলাম। সেই সাথে অর্ধশত কাউন্সিলর প্রার্থী দলের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার জাপার কাকরাইল কেন্দ্রীয় কার্যালয় থেকে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে আগ্রহী মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা মনোনয়নপত্র নেবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com