মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:২৯ অপরাহ্ন

দলীয় ম‌নোনয়ন পত্র জমা দিয়ে আবার সুযোগ চাইলেন মেয়র আ‌তিক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৩ বার

আওয়ামী লীগের প্রার্থী হতে ঢাকা উত্তর সিটি করপোরেশনে পুনরায় সুযোগ চাইলেন মেয়র আতিকুল ইসলাম। শুক্রবার দলীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশী হিসেবে ফরম জমা দিয়েছেন তিনি। এসময় ঢাকা উত্তরের মেয়র বলেন, আমি কাজ করার চেষ্টা করেছি। দল যদি আমাকে পুনরায় সুযোগ দেয়- তাহলে উত্তরের জন্য নতুন উদ্দীপনা নিয়ে কাজ করার চেষ্টা করব। আশা করছি নেত্রী আমার প্রতি আস্থা রাখবেন।

শুক্রবার বিকেলে ধানমণ্ডির সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এর আগে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু করে দলটি।

ম‌নোনয়ন ফরম সংগ্র‌হের প্রথম দি‌নে ঢাকা দ‌ক্ষি‌ণে মেয়র প‌দে ৯জন ও কাউন্সিলর পদে ৪৭৪ জন মনোনয়ন ফরম তুলেছেন। আর উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে ৭জন ও কাউন্সিলর পদে ৩৩৬জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এরই মধ্যে ঢাকা দক্ষিণ সিটি‌তে মেয়র পদে মনোনয়ন সংগ্রহ করেছেন বর্তমান মেয়র সাঈদ খোকন, ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, ঢাকা- ১০ আস‌নের এমপি শেখ ফজলে নূর তাপস, অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু।

একইভাবে ঢাকা উত্তরের মেয়র পদে মনোনয়ন সংগ্রহ ক‌রে‌ছেন বর্তমান মেয়র আ‌তিকুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউ‌ন্ডেশ‌নের যুগ্ম সাধারণ সম্পাদক শ‌হিদুল্লাহ উসমা‌নি, হে‌লেন জাহাঙ্হীর। শুক্রবার বিকেলে মেয়র আতিকুল তার মনোনয়ন ফরম জমা দিয়েছেন কর্মী-সমর্থকদের নিয়ে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com