সোমবার, ২৩ মে ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

আজ আবারও পরীর বিয়ে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৩৯ বার

হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ও শরিফুল রাজের ভাষ্যমতে, গত বছর ১৭ অক্টোবর তাদের বিয়ে হয়েছে। আর তাদের বিয়ের কথা সামনে আসে চলতি বছর ১০ জানুয়ারি। তাও আবার বাবা-মা হচ্ছেন এমন খবর দিয়ে।

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় কাজ করতে গিয়েই পরী-রাজের পরিচয়। এরপর মাত্র সাত দিনের প্রেম থেকেই হঠাৎ বিয়ে! এরপর সন্তান নেন দুজন। ফলে পারিবারিকভাবে কোনো আয়োজন করা হয়নি। এবার সেই আক্ষেপও ঘোচাতে যাচ্ছেন এই দম্পতি।

গতকাল শুক্রবার সন্ধ্যায় ঘরোয়া আয়োজনে নিজেদেরকে হলুদে রাঙিয়েছেন পরী-রাজ দম্পতি ৷ বিবাহোত্তর এই হলুদ সন্ধ্যায় অতিথি ছিলেন সর্বসাকুল্যে ২০ জন ৷ রাজ ও পরীর পরিবারের সদস্য ও ঘনিষ্টজনদের নিয়ে আজ রাতে একইভাবে হবে তাদের বিয়ে।

হলুদ সন্ধ্যায় পরী ও রাজ

অনেকের মনেই এখন প্রশ্ন জাগবে, গত বছর ১৭ অক্টোবর বিয়ে করলে আজ আবার বিয়ে কেন? উত্তরে পরী বলেন, ‘সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। ছিলো না কোনো আয়োজন, আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকে তো জানতেনই না। আনুষ্ঠানিকভাবে অনেকটা ঘরোয়া আয়োজনেই আবার আমাদের বর-বধু সাজতে হচ্ছে। গতকাল গায়ে হলুদের অনুষ্ঠানও করেছি।’

জানা গেছে, গতকাল হলুদ সন্ধ্যায় পরী ও রাজের ঘনিষ্ঠজন ছাড়া উপস্থিত ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদোয়ান রনিসহ বেশ কয়েকজন নির্মাতা। আর আজ রাতে বিয়ের অনুষ্ঠানেও খুব বেশি অতিথি থাকছেন না। দুইপরিবার মিলে ২০-২৫ জনের মতো লোক থাকছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com