মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:১২ অপরাহ্ন

দেশকে রাজনীতিহীন করতে সরকার ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে : মির্জা ফখরুল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩২ বার

দেশকে রাজনীতিহীন করার নীলনকশার অংশ হিসেবে বর্তমান সরকার তাদের লালিত সন্ত্রাসীদের দ্বারা খুন, জখম, হত্যা, গুম, দখল, চাঁদাবাজী, টেন্ডারবাজীর মতো অপকর্মের মাধ্যমে দেশে এক ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে দলটির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, নাটোর জেলাধীন গুরুদাসপুর থানা বিএনপির আহ্বায়ক, গুরুদাসপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে ধানের শীষের এমপি প্রার্থী আব্দুল আজিজের ওপর চিহ্নিত আওয়ামী সন্ত্রাসীরা বর্বরোচিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেছে। তিনি এখন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে গুরুতর আহতাবস্থায় চিকিৎসাধীন আছেন। সন্ত্রাসীদের দ্বারা এই ন্যাক্কারজনক ও কাপুরুষোচিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতিতে দেশবাসী এখন গভীর শঙ্কার মধ্যে দিনাতিপাত করছে। সরকারদলীয় সন্ত্রাসীদের দাপটে দেশে ধারাবাহিকভাবে বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর জুলুম-নির্যাতন অব্যাহত রয়েছে। দেশকে রাজনীতিহীন করার নীলনকশার অংশ হিসেবেই সরকার এমন ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি করেছে।

বিএনপি মহাসচিব বলেন, গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধিতে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে। আর এসব দুর্বিষহ অবস্থা থেকে মানুষের দৃষ্টি অন্যদিকে ফেরাতেই বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর রক্তাক্ত হামলা চালানো হচ্ছে। নাটোর জেলাধীন গুরুদাসপুর থানা বিএনপির আহ্বায়ক আব্দুল আজিজের ওপর আওয়ামী সন্ত্রাসীদের পৈশাচিক হামলা সেটিরই নিরবিচ্ছিন্ন অংশ।

বিবৃতিতে বর্তমান সরকারের চলমান ভয়াবহ অবস্থা থেকে নিস্তার পেতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান মির্জা ফখরুল। পাশাপাশি তিনি আব্দুল আজিজের ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান এবং তার আশু সুস্থতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com