মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

চকরিয়ায় পিকআপ ভ্যানের চাপায় প্রাণ গেল ৪ ভাইয়ের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩ বার

কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ভ্যানের চাপায় একই পরিবারের চার ভাই নিহত হয়েছেন। এ সময় তাদের এক বোন ও তিন ভাই আহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৃত সরোজ সুশীলের ছেলে অনুপম সুশীল (৪৫), নিরুপম সুশীল (৩৮), দিপক সুশীল (৩৬), চম্পক সুশীল (৩৬)। আহতরা হলেন- স্বরণ সুশীল (২৮), রক্তিম সুশীল (৩৫), প্লাবন সুশীল (২৪) ও বোন হীরা সুশীল (২৭)।

আহতদের মধ্যে স্বরণ সুশীলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর অন্যরা মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হতাহতরা সবাই মালুমঘাট হাসিনা পাড়ার বাসিন্দা।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, গত ১০ দিন আগে নিহত ও আহতদের বাবা সরোজ সুশীল মৃত্যুবরণ করেন। আজ মঙ্গলবার ছিল তাদের বাবার কোড়কর্ম এবং আগামীকাল বুধবার শ্রদ্ধানুষ্ঠান। ধর্মীয় রীতিনুযায়ী, মঙ্গলবার ভোর ৫টার দিকে তারা সাত ভাই ও এক বোন কোড়কর্ম করতে হাসিনা পাড়াস্থ রাস্তার মাথায় যায়। ওখানে অনুষ্ঠান শেষে তারা রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় একটি দ্রুতগামী পিকআপ এসে তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে চার ভাই নিহত হন।

অন্য চারজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে স্বরণ সুশীলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দলহাজারা ইউপি চেয়ারম্যান আদর আরও বলেন, নিহত চার সহোদরের সৎকার করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সব ব্যবস্থা করা হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজারের চকরিয়ার মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ শাফায়েত হোসেন বলেন, পিকআপ চাপায় নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক পিকআপটি জব্দ ও চালককে আটক করার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com