মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

রাবিতে প্রেমবঞ্চিতদের বিক্ষোভ মিছিল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১ বার

‘তুমি কে আমি কে, বঞ্চিত বঞ্চিত’, ‘কেউ পাবে, তো কেউ পাবে না; তা হবে না হবে না’ এমন সব স্লোগান নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রেমবঞ্চিত সংঘের ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সমাবেশ করেছে একদল শিক্ষার্থীরা। এ ছাড়া দিবসটি উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করেছে সংগঠনটি।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেট থেকে তাদের বিক্ষোভ শুরু হয়। সেখান থেকে ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে তারা সেখানে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ করে।

মিছিল শুরুর আগে তারা এম ওয়াজেদ মিয়া একাডেমিক ভবনের নিচতলায় দুটি ওষধি গাছ লাগান এবং মিছিল পরবর্তী সময়ে ক্যাম্পাসের দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ ছাড়া ট্রাপচাপায় নিহত হিমেলের স্মরণে রক্তদান কর্মসূচি পালন করা হয়।

বিক্ষোভ শেষে সংগঠনটির সভাপতি কাজী মোহাম্মদ নোমান বলেন, ‘যারা প্রেম বঞ্চিত তারা একাকিত্বে আত্মাহত্যার পথ বেছে নেই। তাদের রক্ষার জন্য একটা সংগঠন থাকা চাই আর সেটা হলো প্রেমবঞ্চিত সংঘ। আমরা এই দিবসে ভালোবাসাকে স্মরণ রাখতে বৃক্ষরোপণ, রক্তদান কর্মসূচি, ক্যাম্পাসে দুস্থ লোকদের খাবারের ব্যবস্থা করেছি।’

সংগঠনটির রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি কাজী মোহাম্মাদ নোমান এবং সাধারণ সম্পাদক ইহতেশামুল হক ইবনুরের নেতৃত্বে বিক্ষোভে প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com