মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৪৬ অপরাহ্ন

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ হয়েছিল আ. লীগের নেতৃত্বে : আইনমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৮ বার

বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র প্রতিরোধে সজাগ থাকতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, বাংলাদেশ কিন্তু গাঙ্গে ভেসে আসেনি। আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতার যুদ্ধ হয়েছিল। মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদ এবং বীর মুক্তিযোদ্ধারা জাতির পিতা বঙ্গবন্ধুর নির্দেশনায় যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছে। বাংলাদেশ পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ হিসেবে ভবিষ্যতে থাকার পরিকল্পনা শুধু রাখে না, থাকবে।

আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কর্মীদের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশের বিরুদ্ধে যদি কোনো ষড়যন্ত্র হয়, বাংলাদেশের বিরুদ্ধে যদি কেউ ষড়যন্ত্র করে, যারা রাজাকার, আল বদর ছিল বা তাদের উত্তরসূরী যদি কেউ ষড়যন্ত্র করে, বাংলাদেশের জনগণ তার সঠিক জবাব দেবে-প্রতি উত্তর দেবে এবং আপনারা সেটার ব্যবস্থা করবেন।

আনিসুল হক বলেন, ‘আমরা সবাই মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শে ঐক্যবদ্ধ থাকব। আমাদের মধ্যে ভাগাভাগি থাকবে না। যদি থেকে থাকে, আপনারা যদি আমাকে অপছন্দ করেন বলে দেন, আমি চলে যাব। আমার কোনো আপত্তি নাই কিন্তু নিজেদের মধ্যে যদি ভাগাভাগি থেকে থাকে—দূর করে ফেলেন। কারণ ঐক্যবদ্ধ থাকতে হবে। বাংলাদেশের জনগণের কারণে আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com