শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

মাথায় বলের আঘাতে আইসিইউতে ঈশান কিষান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০ বার

আইপিএলের পঞ্চদশ আসরের মেগা অকশনে রেকর্ডমূল্যে বিক্রি হয়েছেন ঈশান কিষান। ভারতের এই তরুণ উইকেটরক্ষক ব্যাটারকে ১৫.২৫ কোটিতে দলে ভিড়িয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আগামী মার্চ থেকে শুরু হতে চলা আইপিএলের আগে ভারতের জার্সিতে প্রস্তুতিটা বেশ ভালোই সেরে নিচ্ছেন ঈশান। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ৫৬ বলে ৮৯ রান করেন তিনি। ব্যাট হাতে দুর্দান্ত ঈশান দ্বিতীয় ম্যাচে পড়লেন দুর্ঘটনার কবলে। শ্রীলঙ্কার লাহিরু কুমারার বাউন্সারের আঘাতে আইসিইউতে ভর্তি হয়েছেন তিনি।

ধর্মশালায় তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৮৩ রান করে শ্রীলঙ্কা। ৩ উইকেট হারিয়ে ১৭.১ ওভারেই জয় বন্দরে পৌঁছে যায় ভারত।
লক্ষ্য নিয়ে ব্যাট করতে নেমে রোহিত শর্মার সঙ্গে ইনিংসের সূচনা করেন ঈশান কিষান। তবে পাওয়ার প্লে ওভারে লাহিরু কুমারার বাউন্সার মাথায় আছড়ে পড়লে মাটিতে বসে পড়েন ঈশান।

নিয়ম মাফিক কনকাশন চেক করা হয় তার। মাথায় চোট পেলেও ক্রিজ ছাড়েননি তিনি। রান তাড়া করার জন্য ব্যাট হাতে পুনরায় স্টান্স নেন। তবে এরপর বেশিক্ষণ ক্রিজে স্থায়ী হতে পারেননি ঈশান। কুমারার বলেই দাসুন শানাকা দারুণ ক্যাচ নিয়ে প্যাভিলিয়নে পাঠান ভারতীয় ওপেনারকে। ফেরার আগে ১৫ বলে ১৬ রান করেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, ড্রেসিংরুমে ফেরার পর সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ঈশান কিষান। হিমাচলপ্রদেশের সেই হাসপাতালের এক চিকিৎসক গণমাধ্যমকে বলেন, ‘ভারতীয় দলের চিকিৎসার দায়িত্বে রয়েছি। একজন ভারতীয় ব্যাটসম্যান মাথায় চোট পেয়েছেন। তার সিটি স্ক্যান করা হয়েছে। আপাতত তাকে নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) রাখা হয়েছে।’

ঈশান (১৬) এবং রোহিত (১) দ্রুত আউট হয়ে যাওয়ার পরে শ্রেয়াস আইয়ার (৪৪ বলে ৭৪) এবং সাঞ্জু স্যামসন (৩৯) দুরন্ত পার্টনারশিপ গড়েন। শেষদিকে ঝড় তোলেন রবীন্দ্র জাদেজা (১৮ বলে ৪৫)। ৭ উইকেটের জয়ে সিরিজ নিশ্চিত করে ভারত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com