মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

‘ওরা বিরোধী শূন্য রাজনীতি পছন্দ করে’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ২২ বার

ভারতের বিজেপির কেন্দ্রীয় সহসভাপতি দিলীপ ঘোষ বলেছেন, রাজ্য সরকারের আঙুলের ইশারায় নির্বাচন কমিশন কাজ করছে।  রাজ্যপালের সম্মান রাখতেই দুই বুথে পুনর্নির্বাচন করা হচ্ছে, কোথাও পুনর্নির্বাচন করার ইচ্ছে ছিল না। রাজ্যপাল যেহেতু ডেকে পাঠিয়েছিলেন তাই তার সম্মান রক্ষার্থে এই দুটো জায়গায় করা হচ্ছে, নয়তো সেটাও করার ইচ্ছা ছিল না। ওরা বিরোধী শূন্য রাজনীতি পছন্দ করে, পঞ্চায়েতেও তাই করেছিলেন। পুলিশ ও নির্বাচন কমিশন সাহায্য করেছে। খবর জিনিউজের।

খবরে বলা হয়, রাজ্যের ১০৮টি পৌরসভার ভোটগ্রহণ ছিল রোববার। আর ওই দিন পশ্চিমবঙ্গ রাজ্যের প্রায় সব প্রান্তেই ব্যাপক সন্ত্রাস ও বেনিয়মের অভিযোগ তুলে সরব হয় বিরোধীরা। নির্বাচনের পরের দিন ১২ ঘণ্টা পশ্চিমবঙ্গে ধর্মঘটের ডাক দেয় পদ্মশিবির। তারপরেই রাজভবনে রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাসকে তলব করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। আর তার সঙ্গে বৈঠক শেষ করে বের হওয়ার পরই ২ বুথে পুননির্বাচন ঘোষণা করে নির্বাচন কমিশন।

মঙ্গলবার শ্রীরামপুরের ২৫ নম্বর ওয়ার্ডের ৭ নম্বর বুথে এবং দক্ষিণ দমদমের ৩৩ নম্বর ওয়ার্ডের ৪ নম্বর বুথে ওই পুনর্নির্বাচন হচ্ছে।

বিজেপির ডাকা ধর্মঘট প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, নৈতিকভাবে ধর্মঘট সমর্থন করে না বিজেপি। তবে রাজ্যের বর্তমান পরিস্থিতির দিকে লক্ষ্য রেখেই এই ধর্মঘট ডাকতে হয়েছে।

তিনি বলেন, কলকাতাসহ সংলগ্ন অঞ্চলে ধর্মঘট সফল হয়নি। আমরা গায়ের জোরে  ধর্মঘট করিনি। বাস জ্বালানো হয়নি, ট্রেন আটকানো হয়নি। বাম আমলে তৃণমূল এভাবে  ধর্মঘট করত।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গ রাজ্যে ১০৮টি পৌরসভার ভোটে রোববার প্রায় ১১ হাজার বুথে ভোট গ্রহণ করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com