মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন

গাজীপুরে মা-ছেলেকে কুপিয়ে হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৩৭ বার

গাজীপুরের বোর্ড বাজারের পূর্ব কলমেশ্বর এলাকায় স্ত্রী-সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়েছেন মফিজ নামে এক রিকশাচালক। গতকাল রোববার রাতে গাজীপুর মহানগরের বোর্ড বাজারের পূর্ব কলমেশ্বর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার মধুপুরের বাসিন্দা মফিজের স্ত্রী (৩৮) ও তার সৎ ছেলে রোকন (১৭)

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল রোববার দিবাগত রাত ১টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের বোর্ড বাজার পূর্ব কলমেশ্বর এলাকার নাছিরের বাড়ির ভাড়াটিয়া মো. মফিজ ঘরের মধ্যে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত রহিমার স্বজনরা জানান, টাঙ্গাইলের মধুপুরের মৃত আজাহার আলীর ছেলে মফিজের সঙ্গে তৃতীয় বিয়ে হয় রহিমার। রহিমার দ্বিতীয় স্বামীর সন্তান রোকন। পারিবারিক বিষয় নিয়ে কয়েকদিন ধরে রাতে কথা কাটাকাটি করতেন তারা। বিভিন্ন সময় স্ত্রীকে মারধরও করতেন মফিজ। গতকাল রোববার সন্ধ্যা ৭টার দিকে বাসায় আসেন। পরে সবাই ঘুমিয়ে পড়লে রাত ১টার দিকে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন তিনি। পরে বড় ছেলে রোকন ঘুম থেকে উঠলে তাকেও কুপিয়ে হত্যা করেন। স্ত্রী ও সন্তানকে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়ে যান মফিজ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার অপরাধ (দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, পারিবারিক কলহের জেরে স্ত্রী ও সৎ ছেলে রোকনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক মফিজকে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com