মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন

বরিশালে বিএনপির প্রতীকী অনশন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ২০ বার

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে বরিশালে প্রতীকি অনশন করেছে মহানগর বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলসংলগ্ন জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে প্রতীকী অনশন করা হয়। এতে ছাত্রদল, যুবদলসহ নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপি নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুখের সভাপতিত্বে প্রতীকী অনশনে বক্তব্য রাখেন সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, বরিশাল সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র একেএম শহিদুল্লাহ প্রমুখ।

এ সময় মনিরুজ্জামান ফারুখ বলেন, এ দেশে এখন বর্তমান সরকার লুটপাটের সাম্রাজ্য চালাচ্ছে। দিন দিন দ্রব্যমূল্য অসহনীয় পর্যায়ে চলে যাচ্ছে। মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে নেই খাদ্যপণ্য। কিন্তু এরই মধ্যে সরকার নানা উন্নতির প্রপাগন্ডা ছড়াচ্ছে, যা আদৌ কোনো ভিত্তি নেই। দেশের মানুষ যদি না খেয়ে থাকে, তা হলে উন্নতিটা কীসের। সরকারি লোকজন সিন্ডিকেট করে দেশের মানুষকে জিম্মি করছে। বর্তমান অবৈধ সরকারের ক্ষমতায় টিকে থাকার সময় শেষ হয়ে এসেছে। তাই তারা অন্ধ হয়ে লুটপাট চালাচ্ছে, বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করছে। বন্দুক দেখিয়ে জনগনকে বেশি দিন দাবিয়ে রাখা যাবে না।

বেলা ১১টা থেকে শুরু হওয়া প্রতীকী অনশন বিকাল ৩টা পর্যন্ত চলবে বলে জানান মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com