মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

ইউপি চেয়ারম্যানকে সাপ উপহার!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৫ বার

ফরিদপুরে নগরকান্দার রামনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ কাইমুদ্দিন মণ্ডলকে বাক্সবন্দি আট হাত একটি সাপ উপহার দেয়া হয়েছে। সোমবার বিকাল পৌনে ৫টার দিকে উপজেলার গজারিয়া বাজারে চেয়ারম্যানের ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

চেয়ারম্যানের স্টাফ (কর্মচারী) শ্যামল কুমার বিশ্বাস বলেন, বিকেলের দিকে বয়স্ক এক ভ্যানচালক কাগজের কার্টুনটি এনে বলেন, এটি চেয়ারম্যান সাহেবের উপহার, আমার কাছে একজন পাঠিয়েছেন। আপনারা এটি রাখেন। উপহারের কার্টুনের ওপরে লেখা দই। আমি ও আমার আরেক সহযোগী বাবুল শেখ মিলে কার্টুনটি খুলে সাপ দেখতে পাই। এসময় বাবুল সাপ দেখে চিৎকার করে অজ্ঞান হয়ে পড়ে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোঃ কাইমুদ্দিন মণ্ডল বলেন, আমি দুপুরে একটি বিয়ের অনুষ্ঠানে ছিলাম। আমার স্টাফ শ্যামল কুমার আমাকে মোবাইলে জানান যে আমার একটা উপহার এসেছে। বাক্সের ওপর দই লেখা। আমি তখন তাকে খুলে দেখতে বলি। পরে জানতে পারি তার মধ্যে সাপ রয়েছে।
ভ্যানওয়ালাকে নিয়ে পরে ওই লোকের সন্ধান পাওয়া যায়। তাকে ধরে আনা হয়। তবে কেন, কী কারণে তিনি এমন কাজ করেছে তা স্বীকার করেননি। খবর পেয়ে পুলিশ তাতে আটক করেছে। কিন্তু কোন থানার পুলিশ তা তিনি বলতে পারেননি।

তিনি আরো বলেন, আমার তেমন কোনো শত্রু নেই। কিন্তু কেন যে তিনি এমন কাজ করলেন, আমি তা বুঝে উঠতে পারছি না।

এ ব্যাপারে নগরকান্দার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাবিল হোসেন বলেন, ঘটনা শুনেছি। ওটা কী সাপ ছিল কিনা তা জানি না। শুনেছি দাঁড়াশ সাপ। কিন্তু সাপটি মৃত ছিল।

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল জানান, এ রকম ঘটনা শুনেছি। কিন্তু ওই এলাকাটা আমার মধ্যে নয়। নগরকান্দা থানার মধ্যে। তারপরও আমি বিষয়টি খোঁজ-খবর নিচ্ছি।

সূত্র : ইউএনবি

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com