মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

ধর্মের টানে অভিনয় ছাড়লেন ঈশিকা খান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১৪ বার

টিভি নাটকের জনপ্রিয় মুখ মডেল ও অভিনেত্রী ঈশিকা খান। কাজ করেছেন বহু বিজ্ঞাপন আর উপস্থাপনায়। পেয়েছিলেন দর্শকপ্রিয়তাও। কিন্তু বিয়ের পর এসব ছেড়ে পাড়ি দেন লন্ডনে। সেখানে পেতেছেন সংসার।

অনেকের ধারণা ছিল, দেশে ফিরলে অন্য শিল্পীদের মতো কাজ করবেন তিনি। কিন্তু না, সেই ধারণা পাল্টে গেল তার ইনস্টাগ্রাম দেখে। তিনি দেশে ফিরলেও তাকে পাওয়া যাবে না আর অভিনয়ে। কারণ ঈশিকা এখন ধর্মীয় আচার-আচরণে তার জীবন পরিচালিত করতে চান।

ঈশিকার ফেসবুক ও ইনস্টাগ্রাম গেটে দেখা যায়, তার অধিকাংশ ছবিই হিজাব ও বোরকা পরা। সেই ছবি ঘাঁটতে গিয়ে পাওয়া যায় পুরোনো একটি বক্তব্য। ২০২১ সালের ৮ অক্টোবর ইনস্টাগ্রামে তিনি দীর্ঘ এক স্ট্যাটাস দেন।

সেখানে ঈশিকা লিখেছেন, ‘মহান আল্লাহর রহমতে আমি হিজাব পরা শুরু করেছি। এখন অনেক শান্তি অনুভব করছি। এটি আমার জীবনে নেওয়া সেরা সিদ্ধান্ত। আমি সত্যিই মনে করি, আমি সঠিক সময়ে সঠিক কাজটি শুরু করেছি। আলহামদুলিল্লাহ, শেষ অবধি এটা চালিয়ে যাবো।’

মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করে তিনি আরও লিখেছেন, ‘আমি আপনাদের সবার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ এবং যারা এখনো মিডিয়াতে কাজ করছেন তাদের জন্য আমি মঙ্গল কামনা করছি। আমি আশা করি, আল্লাহ তাদের সব কাজে সাফল্য দেবেন এবং ইসলামের পথে আসতে সফল হবেন। আমার ভালো এবং খারাপ সময়ে পাশে থাকার জন্য সমস্ত সাংবাদিকের ধন্যবাদ জানাচ্ছি।’

উল্লেখ্য, অমিতাভ রেজার নির্দেশনায় ‘রবি’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ শুরু করেন ঈশিকা। ২০১৬ সালে ব্যবসায়ী কায়সার খানকে বিয়ের করেন এই অভিনেত্রী। বিয়ের পরও অভিনয়ে দেখা গেছে তাকে। দেশে এসে মাঝে মধ্যেই বিভিন্ন নাটকের শুটিং করেছেন তিনি। বর্তমানে ঈশিকা তার স্বামী-সন্তান নিয়ে ব্রিটেনের দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com