মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:২৬ অপরাহ্ন

এএসপি পরিচয়ে বিয়ে করে ধরা খেলেন ছাত্রলীগ নেতা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১৫৩ বার

সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগে এক নারীর দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকিবুল ইসলাম আকিব।

ওই ছাত্রলীগ নেতা চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা গ্রামের নুরুল আবছারের ছেলে। অভিযোগকারীর বাড়িও একই এলাকায়।

আজ সোমবার দুপুরে নগরীর বলিরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আজ সকালেই প্রতারণার অভিযোগে বাকলিয়া থানায় মামলা করেন ভুক্তভোগী নারী।

ওই নারীর অভিযোগ, আকিব ভুয়া পরিচয় ও নাম-ঠিকানা ব্যবহার করে ভুক্তভোগী নারীকে বিয়ের নামে প্রতারণা করে তার প্রায় ২৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ মঈন উদ্দীন জানান, পুলিশ অফিসারের মিথ্যা পরিচয়, প্রলোভনে ধর্ষণ ও প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতসহ বিভিন্ন অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার এজাহার থেকে জানা গেছে, ২০১৯ সালের ৩ জুলাই স্বামীর সঙ্গে তার বিচ্ছেদের পর দুই মেয়ে নিয়ে আলাদা থাকতে শুরু করেন ওই নারী। এ সময় ফেসবুকে তাহসান নামের এক যুবক নিজেকে এএসপি পরিচয় দিলে কথা বলতে উৎসাহী হন তিনি। একপর্যায়ে বিয়ের প্রস্তাব দিলে ওই বছরের ৭ আগস্ট তারা বিয়ে করেন। নিকাহনামায় তার নাম ‘তাহসান খান আকিব’ এবং বাবার নাম মো. আশরাফ খান, মা মোছা. আসমা খানম উল্লেখ করা হয়। ঠিকানা লেখা হয় নগরীর কোতোয়ালী থানার জামালখান এলাকার খান ম্যানশন।

মামলার এজাহারে আরও বলা হয়েছে, বিয়ের পর তারা একসঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে বিভিন্ন হোটেলে রাতযাপন করেন এবং শারীরিক সম্পর্কে লিপ্ত হন। কিন্তু ওই নারীকে নিজের বাসায় নিতে বললে তাহসান নানা টালবাহানা শুরু করেন। এর মধ্যে তিনি বিভিন্ন সময় নানা অজুহাতে ওই নারীর কাছ থেকে প্রায় ২৩ লাখ নিয়ে যান। বারবার টাকা চাওয়ার কারণে সন্দেহ হলে একদিন তাহসানের মোবাইল ফোন পরীক্ষা করে ওই নারী দেখেন, তিনি (তাহসান) বিভিন্ন নামে ফেসবুক আইডি খুলে আরও অনেক মেয়ের সঙ্গে সম্পর্ক তৈরি করেছেন। নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করে তা ভিডিও করে আবার ফেসবুক ম্যাসেঞ্জারে টাকা দাবি করেছেন।

এরপর খোঁজ নিয়ে ওই নারী জানতে পারেন, তার নাম তাহসান নয়, আকিবুল ইসলাম আকিব। তার এএসপি পরিচয়ও ভুয়া। এরপর তাদের সম্পর্কের অবনতি ঘটে।

শেষ গত বছরের ২৫ ডিসেম্বর আকিব ওই নারীর বাসায় গিয়ে তার মাথায় পিস্তল ঠেকিয়ে তাকে হুমকি দেন বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

এদিকে আকিবের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com