মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

শচীনের রেকর্ডে ভাগ বসালেন রুতুরাজ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২ মে, ২০২২
  • ১৮ বার

মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি না হওয়ার আক্ষেপে পুড়েছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটার রুতুরাজ গায়কোয়াড়। যদিও এই ম্যাচে নিজের অজানতেই দারুণ এক রেকর্ডে ভাগ বসিয়েছেন তিনি। দেশটির কিংবদন্তি ব্যাটার শচীন টেন্ডুলকার সঙ্গে যৌথভাবে আইপিএলের দ্রুততম হাজার রানের মাইলফলক স্পর্শ করলেন ২৫ বছর বয়সী ব্যাটার রুতুরাজ।

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে নিজের ৩১ তম ম্যাচে খেলতে নেমেই রেকর্ড করেন তিনি। ম্যাচের ষষ্ঠ ওভারে প্রোটিয়া পেসার মার্কো ইয়ানসেনকে ছক্কা হাঁকিয়ে আইপিএলে ১ হাজার রানের কোটা ছুঁয়েছেন ডানহাতি এই ব্যাটার। দারুণ ব্যাটিংয়ে ৫৭ বলে ৯৯ রান করে থামেন তিনি।

আইপিএলের গত মৌসুমেই নিজেকে চিনিয়েছেন চেন্নাইয়ের এই ব্যাটার। দলকে শিরোপা জেতাতে ১৬ ম্যাচে ৪৫.৩৫ গড়ে ৬৩৫ রান করেছিলেন তিনি। পুরো আসরে তার স্ট্রাইকরেট ছিল ১৩৬.২৬। পারফরম্যান্সে মুগ্ধ হয়ে চেন্নাই সুপার কিংস এই মৌসুমেও ৬ কোটি রুপিতে রুতুরাজকে দলে ধরে রেখেছে।

ভারতীয়দের মধ্যে রুতুরাজের সমান ৩১ ম্যাচে আইপিএলে হাজার রান পূর্ণ করেছিলেন শচীন। কিন্তু শচীনের চেয়ে অনেকটাই এগিয়ে অস্ট্রেলিয়ার শন মার্শ। শচীন-রুতুরাজের ১০ ইনিংস কম খেলেই হাজার রানের রেকর্ড গড়েছিলেন  মার্শ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com