মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন ভোটার ১,০৬৭ আজীবন সদস্য ৫৫

বাংলাদেশ রিপোর্ট
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ৯৯ বার

বৃহত্তর সিলেটের মৌলভবাজার জেলার কুলাউড়া উপজেলাবাসীদের সামাজিক সংগঠন ‘কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ’র আসন্ন নির্বাচন ঘিরে নতুন ভোটার চুড়ান্ত হয়েছে। সংগঠনের ৫৫জন আজীবন সদস্য সহ ভোটার চুড়ান্ত হয়েছে ১,০৬৭জন। এতে সংগঠনের আয় হয়েছে ১১ হাজার ৭০ ডলার। খবর ইউএনএ’র।
সিটির এস্টোরিয়াস্থ প্রাইম ডিজাইন-এর অফিসে গত ৬ জানুয়ারী রোববার রাতে সংগঠনের ভোটার চুড়ান্তকরণ প্রক্রিয়া সম্পন্ন হয়। এদিন সন্ধ্যায় সংশ্লিস্ট ভোটাররা এসোসিয়েশনের সভাপতি আশরাফ আহমেদ ইকবাল, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন জালাল ও কোষাধ্যক্ষ এম এন বকুলের কাছে তাদের সদস্য ফর্ম জমা দেন। এসময় অন্যান্য কর্মকর্তাদের মধ্যে প্রধান নির্বাচন কমিশনার সিরাজউদ্দিন আহমেদ সোহাগ, কমিশনার যথাক্রমে জাভেদ খসরু, শাহেদ দেলোয়ার চৌধুরী ও আব্দুল মুকিত চৌধুরী, অডিট কমিটির চেয়ারম্যান আবুল কালাম উপস্থিত ছিলেন।
এসাসিয়েশন সূত্রে জানা গেছে, আগামী এপ্রিল মাসের প্রথম সপ্তাহে এই সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। রোববার আনন্দমুখর পরিবেশে আসন্ন নির্বাচন ঘিরে সম্ভাব্য দুটি প্যানেল-এর পক্ষ থেকে ভোটার প্রক্রিয়ায় অংশ নেন। এক পক্ষে নেতৃত্ব দেন রাশেদুল মান্নান চৌধুরী এহসাম, জামাল উদ্দিন লিটন, আলতাফ হোসেন, মো: আব্দুল বাকী, জেবুল আহমদ, মো: এফ মালিক, শফি চৌধুরী, জাভেদ আহমদ, শাহ আলাউদ্দিন ও এনামুল ইসলাম খান। অপর পক্ষে নেতৃত্বে দেন এনায়েত হোসেন জালাল, জনি, কয়সার আহমেদ, সুফিয়ান আহমদ, রেজাউল করীম রেনু প্রমুখ।
এদিকে নির্বাচন কমিশন আগামী নির্বাচন সুষ্ঠু, অবাদ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়ার প্রতিশ্রুতি দেন এবং সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com