বুধবার, ১৮ মে ২০২২, ০৪:৪০ অপরাহ্ন

জন্মদিনের পরদিনই মডেল-অভিনেত্রী সাহানার মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৯ বার

২০তম জন্মদিনের ঠিক পরের দিনই মরদেহ উদ্ধার করা হয়েছে কেরালার আলোচিত মডেল ও দক্ষিণী ছবির অভিনেত্রী সাহানার। গতকাল শুক্রবার তার নিজের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় সাহানার মা থানায় অভিযোগ করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে সাহানার স্বামীকে আটক করেছে পুলিশ।সাহানা আত্মঘাতী হয়েছেন, নাকি তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে? এই প্রশ্ন তুলছেন সাহানার মা।

তার অভিযোগ, মেয়েকে খুন করেছেন সাহানার স্বামী সাজ্জাদ। স্থানীয় সংবাদমাধ্যমকে সাহানার মা বলেছেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা শেষ বার ফোন করেছিল। জন্মদিনে কী কী করল, সব জানাল। বলল, শুক্রবার আসবে দেখা করতে। খুব আনন্দ করেছে সেটাও জানিয়েছিল। তারপর হঠাৎ করে আত্মহত্যা করল, এটা মেনে নিতে পারছি না। আমি নিশ্চিত সাজ্জাদই খুন করেছে।’

 

তিনি আরও অভিযোগ করেন, ‘সাজ্জাদ প্রায়শই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন।’ উল্লেখ্য, কাতারে কাজ করতেন সাজ্জাদ। কিন্তু সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় ও বিজ্ঞাপনের কাজ শুরু করার পর তিনি কাতার থেকে ফিরে আসেন। সাহানার উপার্জিত অর্থ দাবি করতেন তিনি, এমনটাই অভিযোগ। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলত। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com