বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১২:১৫ পূর্বাহ্ন

‘জনগন দুর্নীতি, অপশাসনের জবাব চায়’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ৬৪ বার

নির্বাচনী প্রচার শুরু করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। হাজারো নেতা-কর্মীর মুহুর্মুহু স্লোগানের মধ্য দিয়ে গতকাল শুক্রবার জুমার নামাজের পর উত্তরা ৭ নম্বর সেক্টর জামে মসজিদের সামনে থেকে তিনি নির্বাচনী প্রচার শুরু করেন।

তাবিথ আউয়াল এ সময় বলেন, সিটি নির্বাচনে জনগণ ভোট দেয়ার জন্য উন্মুখ হয়ে আছে। স্বচ্ছ ও সুষ্ঠু করার দায়িত্ব এখন নির্বাচন কমিশনের। তারা যদি জনগণের আওয়াজ শুনতে পান, তাহলে অবশ্যই একটি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করবেন। বিজয় আমাদের সুনিশ্চিত।

বিএনপির মেয়র প্রার্থী বলেন, ভোটাররা দুর্নীতি, অপশাসন ও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। তারা এর জবাব চায়, বিচার চায়। সেই বিচার আমরা জনগণকে সঙ্গে নিয়ে করবো। ভোটাররা ভোটের মাধ্যমে এর জবাব দিবেন। আমরা ভোটারদের সঙ্গে নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিও নিশ্চিত করবো।

তাবিথ আউয়াল বলেন, ঢাকাকে বাঁচাতে আমাদের সমন্বিত পরিকল্পনা শুরু করতে হবে। গড়তে তুলতে হবে একটি বাসযোগ্য আধুনিক ঢাকা ।

তাবিথের সাথে নির্বাচনী প্রচারণায় অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারপারসন মোহাম্মদ শাহজাহান, আবদুল আউয়াল মিন্টু, উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, ঢাকা উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক জিলানী মিলটনসহ বিএনপি ও অঙ্গ দলের বিপুল সংখ্যক নেতাকর্মী।

এরপর তাবিথ আউয়াল ৫১ নম্বর ওয়ার্ডের আংশিক, ৫৩ ও ৫৪নং ওয়ার্ডের আওতাধীন এলাকায় নির্বাচনী প্রচার চালান।

ঢাকা সিটি নির্বাচন আন্দোলনের নির্বাচন-মির্জা ফখরুল
তাবিথ আউয়ালের সাথে গণসংযোগে অংশ নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচন আন্দোলনের নির্বাচন। এই নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত হবে।

তিনি বেগম খালেদা জিয়ার ধানের শীষের প্রার্থী তাবিথ আউওয়ালকে ভোট দেয়ার আহ্বান জানান।

মির্জা ফখরুল বলেন, আমরা বিশ্বাস করি এই নির্বাচনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে পারবো। বিজয় আমাদের সুনিশ্চিত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com