সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন

বাবর-কোহলি খেলবেন একই দলে!

বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ২০ বার

বাবর আজম ও বিরাট কোহলিকে কি এবার একই দলের হয়ে খেলতে দেখা যাবে? কেউ কি কখনো কল্পনা করতে পারেন যে বিরাট কোহলি এবং বাবর আজমকে একই দলের হয়ে খেলতে দেখবেন, তাও একটি আন্তর্জাতিক ম্যাচে! সবকিছু ঠিকঠাক চললে ভারত ও পাকিস্তানের ক্রিকেট ভক্তরা এই দৃশ্য দেখতেই পারেন।

সূত্রের খবর, এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) পুনরায় আফ্রো-এশিয়ান কাপ শুরু করার পরিকল্পনা করছে। যদি তাই হয় তাহলে এমন দৃশ্য দেখা যেতেই পারে।

আফ্রো-এশিয়ান কাপ টুর্নামেন্টটি ২০০৫ এবং ২০০৭ সালে খেলা হয়েছিল। আগামী বছর টি-টোয়েন্টি ফরম্যাটে এই টুর্নামেন্ট শুরু করার কথা ভাবছে এসিসি। এমনটা হলে বিরাট কোহলি ও বাবর আজমের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের এশিয়া একাদশের হয়ে একসাথে খেলতে দেখা যাবে।

এসিসির পুনর্গঠনের নেতৃত্ব দিচ্ছেন বিসিসিআইয়ের সচিব জয় শাহ। বহু বছর ধরেই ভারত ও পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ খেলা হয়নি। উভয় দলই শুধুমাত্র আইসিসি ইভেন্টে একে অপরের বিরুদ্ধে খেলে।

ইনসাইড স্পোর্টসের খবর অনুযায়ী, জয় শাহ আফ্রিকান ক্রিকেট অ্যাসোসিয়েশন সুমাদ দামোদর এবং এসিসির ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান মাহিন্দা ভালিপুরমের সাথে আলোচনা করছেন এবং ২০২৩ সালের জুন-জুলাইয়ের মধ্যে এটি সম্পন্ন করার জন্য আলোচনা চলছে।

২০০৫ এবং ২০০৭ সালে সৌরভ গাঙ্গুলি, মহেন্দ্র সিং ধোনি, বীরেন্দ্র সেহওয়াগের মতো ভারতীয় ক্রিকেটাররা এশিয়া একাদশে ছিলেন। তারা মুহম্মদ ইউসুফ, মুহম্মদ আসিফ এবং পাকিস্তানের শাহিদ আফ্রিদির সাথে জুটি বেঁধেছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com