রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:১১ অপরাহ্ন

যে কারণে মা হতে পারেননি রেখা

বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১৭ বার

জীবনে কোনো পুরুষের ভালোবাসা পাননি। আর সে কারণেই অপূর্ণ থেকে গেছে মা হওয়ার সাধ। কিছুদিন আগে স্থানীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমন আক্ষেপেই প্রকাশ করলেন বলিউড অভিনেত্রী রেখা।

তিনি বলেন, অনেকগুলো সন্তান চাইতাম আমি। কিন্তু কোনো কৃত্রিম উপায়ে নয়। স্বাভাবিক ভাবেই তারা পৃথিবীতে আসবে এমন ভেবেছিলাম। কিন্তু মা হতে আমার জীবনে একজন পুরুষ সঙ্গীর অভাব ছিল। অচেনা পুরুষের বীর্য নিয়ে বা ‘আইভিএফ’-এর সাহায্যে কোনোদিন মা হওয়ার কথা ভাবিনি।

১৯৭০ সালে ‘শাওন ভাদোঁ’ সিনেমা দিয়ে বলিউডে রেখার আত্মপ্রকাশ। তার অভিনয়, সৌন্দর্য, ব্যক্তিগত জীবন সব কিছুই যেন রহস্যময়। সেই সময় দিল্লির ব্যবসায়ী মুকেশ অগ্রবালের সঙ্গে বিয়ে হয়েছিল রেখার। অজ্ঞাত কারণে হঠাৎ আত্মহত্যা করেন মুকেশ। পরে জানা যায়, অভিনেতা বিনোদ মেহরার সঙ্গে মালাবদল করেছেন রেখা। কিন্ত বিনোদের মা বিষয়টি মেনে নেননি। ফলে স্বীকৃতি পায়নি সেই বিয়ে।

অপরদিকে রেখার সঙ্গীদের তালিকায় রয়েছে বলিউডের অনেক নায়কের নাম। কিন্তু পরিণতি পায়নি কোনো সম্পর্কই। এক বিয়ের অনুষ্ঠানে শাখা-সিঁদুর পরা রেখাকে দেখে বলিপাড়ায় জোর চর্চা শুরু হয়েছিল। তারও আগে অমিতাভ-রেখার প্রেমকাহিনি ধরা পড়ে সেলুলয়েডের পর্দায়। সেই ‘সিলসিলা’ নিয়ে গুঞ্জন এখনো থামেনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com