শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:২০ অপরাহ্ন

দর্শক চাহিদায় এখনো শীর্ষে তারা

বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৭ বার

নাটকে এখন তরুণদের জয়গান চলছে। এর মধ্যে কেউ কেউ ভালো কাজ দিয়ে মানুষের মন জয় করে নিচ্ছেন। তবে দর্শক চাহিদায় এখনো শীর্ষে আছেন সেই পরিচিত মুখগুলোই। তেমনই পাঁচ তারকাকে নিয়ে এই আয়োজন…

মোশাররফ করিম

তার হাস্যরসের ভা-ার অফুরন্ত- এ কথার প্রমাণ বরাবরই দিয়েছেন মোশাররফ করিম। অন্যদিকে দর্শকও প্রমাণ করেছেন, প্রিয় অভিনেতার হাস্যরসের গল্পই বারবার টিভির পর্দায় দেখতে চান। তবে একটা সময় এমনও হয়েছে, মাসের পর মাস বিরতি না দিয়ে টানা শুটিং করে গেছেন মোশাররফ। বেশিরভাগই গিলতে হয়েছে অনুরোধে! মোশাররফ বলেন, ‘পেছনে তাকালে মনে হয়, কিছু কাজ না করলেও পারতাম। কিছু তৃপ্তি দিয়েছে, কিছু দেয়নি।’ যদিও গত কয়েক বছরে সিরিয়াস গল্পের নাটকে আলো ছড়িয়েছেন মোশাররফ। আর ভক্ত-দর্শকরা সেসব কাজ তৃপ্তি নিয়েই উপভোগ করেছেন।

জিয়াউল ফারুক অপূর্ব

দীর্ঘসময় ধরে ছোটপর্দায় একচেটিয়া জনপ্রিয়তা পাওয়া অভিনেতাদের মধ্যে ওপরের দিকেই রয়েছে অপূর্বর নাম। যে কোনো চরিত্রে নিজেকে মানিয়ে নিতে তার জুড়িমেলা ভার। গ্ল্যামারপ্রধান কাজের বাইরেও যে আলাদা কিছু করা যায়, বিভিন্ন সময়ে সেটিরই প্রমাণ দিয়েছেন তিনি। এ কারণে তরুণ অভিনেতাদের ভিড়েও অপূর্ব এখনো দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। আর নির্মাতারাও এ অভিনেতাকে নিয়ে কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত।

আফরান নিশো

অভিনয়ের জগতে নিজের অবস্থান নিজেই গড়েছেন। আশপাশের নানাজনের কাছ থেকে নিয়েছেন শিক্ষা। সেটিই ভেতরে ধারণ করে কাজ করে যাচ্ছেন নিশো। গেল কয়েক বছরের ধারাবাহিকতায় এখনো তার অনবদ্য অভিনয় দেখা যায় একাধিক নাটকে। দর্শকও অধীর আগ্রহে থাকেন নিশোর অভিনয় দেখার জন্য। নাটক সিলেকশনে অন্যদের থেকে বেশ এগিয়ে তিনি। যে চরিত্রই করেন, সেটিই সাফল্যম-িত হয়। তবে রোমান্টিকের চেয়ে ট্র্যাজেডি ও থ্রিলারধর্মী অভিনয়ে নিশো বেশি দক্ষ।

মেহজাবিন চৌধুরী

ধারাবাহিকে তার অনীহা, কাজ করেন না বড়পর্দায়ও। কেন? সেই উত্তর কিন্তু মেহজাবিন কাজের মাধ্যমেই দিয়ে যাচ্ছেন। প্রতিনিয়তই তিনি প্রমাণ করছেন, একক নাটক ও টেলিছবিতে অভিনয় করেও শীর্ষে পৌঁছানো যায়। রোমান্টিক নাটকে অনবদ্য অভিনয়ের কারণে আলাদা সুনাম কুড়িয়েছেন মেহজাবিন। পাশাপাশি কমেডি ও ট্র্যাজেডি গল্পেও তার দক্ষতা চমৎকার। সব অভিনেতার বিপরীতে সহজেই মানিয়ে নেওয়ার অদ্ভুত ক্ষমতার কারণে তিনি অন্যদের চেয়ে বেশ আলাদা।

তানজিন তিশা

তরুণ প্রজন্মের ক্রাশ, সেই সঙ্গে অভিনয় জ্ঞান অসাধারণ। গ্ল্যামারপ্রধান কাজের বাইরেও যে আলাদা কিছু করা যায়, গেল কয়েক বছরে সেটিরই প্রমাণ দিয়েছেন তানজিন তিশা। এ কারণে বিশেষ দিবসে তার অভিনীত নাটকের জন্য প্রতীক্ষায় থাকেন ভক্ত-দর্শকরা। তাই হয়তো করোনাকালে নিজের ইউটিউব চ্যানেল খুলেছিলেন ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী। নাম ‘তানজিন তিশা অফিশিয়াল’। অন্যদিকে নির্মাতারা তাকে নানান সময়ে ভিন্ন গল্প, ভিন্ন লুকে হাজির করেন, যা সহজেই দর্শক লুফে নেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com