শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:০৫ অপরাহ্ন

নতুন ওয়ার্ডগুলোর চেহারা বদলে যাবে : আতিকুল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ৫৭ বার

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, নতুন ওয়ার্ডগুলোকে নিয়ে মাস্টার প্ল্যান করা হয়েছে। কোন দিক দিয়ে রাস্তা হবে, কোথায় ড্রেন, ফুটপাত হবে নগর পরিকল্পনাবিদদের নিয়ে সব পরিকল্পনা করা হয়েছে। গুলশান, বনানী, বারিধারায় যেসব রাস্তা আপনারা দেখেছেন, ইনশাআল্লাহ তার চেয়েও আরো সুন্দর রাস্তা করা হবে নতুন ওয়ার্ডগুলোতে।

মঙ্গলবার নতুন বাজার ১০০ ফিট রাস্তা থেকে গণসংযোগ শুরু করে বেরাইদ মুসলিম হাইস্কুল এলাকায় পথসভায় তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, ‘নতুন ওয়ার্ডগুলোকে দৃষ্টিনন্দন করে সাজাতে রাস্তা, ড্রেন ফুটপাত নির্মাণসহ সকল সমস্যা সমাধানের লক্ষ্যে ৪ হাজার ২০০ কোটি টাকা বরাদ্দ হতে যাচ্ছে। ফলে আপনারা যদি উন্নয়নের মার্কা নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচত করেন, তাহলে ইনশাআল্লাহ নতুন যুক্ত হওয়া ওয়ার্ডগুলোর চেহারা বদলে যাবে। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকার শুধু ফ্রন্ট গিয়ার, ফ্রন্ট গিয়ার মানে শুধু উন্নয়নের গিয়ার।’

এলাকার দুর্ভোগের কথা স্বীকার করে উন্নয়নের প্রতিশ্রুতি দেন ঢাকা উত্তরের এই মেয়রপ্রার্থী। তিনি বলেন, এই এলাকায় মানুষের অনেক দুর্ভোগ আছে, রাস্তা সরু, জলাবদ্ধতা হয়। আমি কথা দিতে চাই, আপনারা যদি আমাকে নির্বাচিত করেন, তাহলে বেরাইদ এলাকায় কোনো কাঁচা রাস্তা থাকবে না। রাস্তা, ফুটপাত, ড্রেন নির্মাণ হবে। দখলকৃত খাল উদ্ধারের মাধ্যমে হাতিরঝিলের চেয়েও সুন্দর হবে এই এলাকা। আমরা একটি সুন্দর, সচল, আধুনিক ঢাকা গড়তে চাই। আমরা সবাই মিলে যদি একসঙ্গে কাজ করি, তাহলে সকল ধরনের চ্যালেঞ্জ আমরা মোকাবিলা করতে পারব।

জানা গেছে, গণসংযোগের ১২তম দিন মঙ্গলবার বেরাইদ মুসলিম হাই স্কুল এলাকা, নতুন বাজার, সাঁতারকুল রোড, উত্তর বাড্ডা, মোল্লাপাড়া, হাজীপাড়া, বাড্ডা, মধ্যবাড্ডা, পশ্চিম নূরের চালা, উত্তর ও দক্ষিণ নয়ানগর এবং সোল মাইদ এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চাইবেন আতিকুল ইসলাম।

এর আগে গত ১০ জানুয়ারি থেকে মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম উত্তরা থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন। এরই ধারাবাহিকতায় আজ ১২তম দিনের মতো গণসংযোগ পরিচালিত হবে।

প্রসঙ্গত, নতুন তারিখ অনুযায়ী আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com