বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন

পোস্টারের বদলে ডিজিটাল প্রচারণায় গুরুত্ব দিতে ইসির প্রতি আতিকের আহবান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৫৯ বার

নির্বাচনে পোস্টারের বদলে ডিজিটাল প্রচারণায় গুরুত্ব দিতে নির্বাচন কমিশনের প্রতি আহবান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

আজ রাজধানীর মোহাম্মদপুরে ৩৪ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এসময় রায়েরবাজার পুলপার এলাকায় এক পথসভায় অংশ নিয়ে নির্বাচনী প্রচারণায় পোস্টারের বদলে ডিজিটাল ব্যানার বা ডিজিটাল মাধ্যম ব্যবহারের আহ্বান জানান।

আতিক বলেন, ‘নির্বাচনে পোস্টার ব্যবহার না করে ডিজিটাল মাধ্যমে নির্বাচনী প্রচারণা করা যায়। পোস্টারে শহরে সৌন্দর্য ও পরিচ্ছন্নতা বিঘ্ন হয়। আমি ইসির দৃষ্টি আকর্ষণ করছি। তাদের কাছে আমার আহ্বান তারা এমন নির্দেশনা দিক যেন পোস্টার ব্যবহার করা না যায়। এরপরও কিছু ওয়ার্ডে প্রয়োজনে পোস্টার ব্যবহার হোক। অন্যগুলোতে পোস্টার একেবারে নিষিদ্ধ করা হোক।’

মেয়র নির্বাচিত হলে ডেঙ্গু নির্মূলে ও এডিস মশা নিধনে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে উল্লেখ করে তিনি বলেন, আগে সিটি কর্পোরেশনের কোন কীটতত্ত্ববিদ ছিল না। নয় মাসের দায়িত্ব পালনকালে কীটতত্ত্ববিদ নিয়োগ দিয়েছি। আগামীতেও এডিস মশা নির্মূলে যা যা করা দরকার তাই করা হবে। একটি সুস্থ, সচল ঢাকা গড়ে তুলতে হলে মশক নিধন করতে হবে, জলাবদ্ধতা দূর করতে হবে, যানজট নিরসন করতে হবে। এর সবকিছুই করা হবে।

পথসভায় ৩৪ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মোঃ হোসেন খোকনকে এলাকাবাসীর সামনে পরিচয় করিয়ে দেন আতিকুল ইসলাম।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

সূত্র : বাসস

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com