বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২০ অপরাহ্ন

অসুস্থ এ হাই স্বপনের পাশে সাংবাদিক সমাজ

বাংলাদেশ রিপোর্ট
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১১৫ বার

বাংলাদেশের এক সময়ের আলোচিত ফটো সাংবাদিক নিউইর্য়ক প্রবাসী কিডনি রোগে আক্রান্ত এ হাই স্বপনের পাশে দাঁড়িয়েছে সাংবাদিক সমাজ। স্বপনের দুটি কিডনি প্রতিস্থাপনের জন্য অর্থ জোগাড় করতে নিউইয়র্কের সাংবাদিক সমাজ নানা উদ্যোগ নিচ্ছে। এ লক্ষে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়েছে। গত ১২ জানুয়ারী রোববার জ্যাকসন হাইটসের খাবার বাড়ি চাইনিজে আয়োজিত সাংবাদিকদের এক সভায় এ কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন- সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাইদ, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি দর্পণ কবীর, সাংবাদিক মুজাহিদ আনসারি, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাব উদ্দিন সাগর, নিউইর্য়ক-বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম, এটিবি’র কর্ণধার ফরিদ আলম, প্রথম আলো উত্তর আমেরিকার চীফ রিপোর্টর মনজুরুল হক।
সভায় উপস্থিত ছিলেন সাপ্তাহিক বর্ণমালা সম্পাদক মাহাফুজুর রহমান, সাপ্তাহিক জনতার কন্ঠ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সদস্য শামসুল আলম লিটন, সাপ্তাহিক বাঙালী ও দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি শহীদুল ইসলাম, বাংলা খবর ডটনেটের সম্পাদক শওকত ওসমান রচি, সাংবাদিক কাওসার মমিন, কবি ও গীতিকার ইশতিয়াক রুপু, আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল লিটন, কোষাধ্যক্ষ তাপস কুমার, সাপ্তাহিক আজকাল’র বাণিজ্যিক প্রধান আবু বকর সিদ্দিকী, আরটিভি’র নিউইর্য়ক প্রতিনিধি আব্দুল হামিদ, বাংলা ভিশনের বিশেষ প্রতিনিধি নিহার সিদ্দিকী, সাপ্তাহিক প্রবাস-এর স্টিফেন পিনারো শিপন প্রমুখ।
সভায় এ হাই স্বপন তার শাররীক অবস্থার বিবরণ দিয়ে বলেন, তার কিডনি প্রতিস্থাপনে অন্তত ৫০ লাখ টাকা খরচ হবে এবং সে পরিমাণ অর্থ তার পরিবারের পক্ষে জোগাড় করা সম্ভব নয়।
উপস্থিত সাংবাদিকরা সভায় স্বপনকে সাহার্য্যে নিউইয়র্কে একটি কনসার্টসহ নানা উদ্যোগে নেয়া হবে বলে জানান। সভায় গঠিত ৯ সদস্যের কমিটি ফান্ড রেইজিংয়সহ সার্বিক বিষয়ে কাজ করবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com