শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:১৬ অপরাহ্ন

এসএসসি’র প্রশ্নফাঁস : কুড়িগ্রামে আরো ৩ জন আটক

বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ বার

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নফাঁসের ঘটনায় আরো তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের কুড়িগ্রাম জেলা আদালতে পাঠানো হয়।

আটকরা হলেন ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হামিদুর রহমান ও সোহেল আল মামুন এবং অফিস সহায়ক সুজন মিয়া। এ নিয়ে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় দু’দফায় মোট ছয়জনকে আটক করা হলো।

বৃহস্পতিবার সকালে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালকের প্রতিনিধি কুড়িগ্রাম জেলা শিক্ষা কর্মকর্তা শামছুল আলম ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ে তদন্ত করতে আসেন। তিনি সেখানে সহকারী প্রধান শিক্ষক খলিলুর রহমানসহ অন্য শিক্ষকদের সাথে কথা বলেন।

শামছুল আলম বলেন, ‘প্রশ্নপত্র ফাঁসের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। জড়িতদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।‘

অপরদিকে প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের তিন সদস্যের তদন্ত কমিটি ভূরুঙ্গামারীর উদ্দেশ্যে রওনা দিয়েছে। তদন্ত কমিটির আহ্বায়ক দিনাজপুর শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক মোহাম্মদ ফারাজ উদ্দিন তালুকদার।

কমিটির সদস্যরা হলেন উপ-পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোহাম্মদ হারুন অর রশিদ মণ্ডল এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতরের রংপুর অঞ্চলের উপ-পরিচালক মোহাম্মদ আকতারুজ্জামান।

এর আগে মঙ্গলবার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিবসহ সহকারী দুই শিক্ষককে আটক করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com