শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

তা‌বিথ ধা‌নের শী‌ষের যোগ্য প্রার্থী : অধ্যাপক এমাজউ‌দ্দীন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১০৩ বার

ঢাকা বিশ্ববিদ্যাল‌য়ের সা‌বেক ভাইস চ্যান্সেলর (ভি‌সি) অধ্যাপক ড. এমাজউ‌দ্দীন আহ‌মেদ ব‌লেছেন, আমরা যে জন্য দেশ স্বাধীন ক‌রে‌ছিলাম, তা এখন হা‌রি‌য়ে গে‌ছে। দেশে এখন কথা বলার অধিকার নেই। স্বাধীনভা‌বে চলাচ‌লের অধিকার নেই। কথা বলার অধিকার‌ আদায় করে নিতে হবে। আর এসব আদায় কর‌তে হ‌লে আমার সন্তানতুল্য তা‌বিথ আউয়ালকে নির্বাচিত করে মেয়র পদে কাজ করার সু‌যোগ দি‌তে হ‌বে। আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে বৃহস্পতিবার এসব কথা বলেন তিনি।

গণসংযোগে ভোটার উদ্দেশে বিনেপির ধানের শীষ প্রতীক তুলে ধরে সাবেক ঢাবি ভিসি অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদ বলেন, এ ধা‌নের শীষ খা‌লেদা জিয়ার, তা‌রেক রহমা‌নের ধা‌নের শীষ, জনগ‌ণের ধা‌নের শীষ। আপনারা তা‌বিথ আউয়াল‌কে ভোট দি‌য়ে জয়যুক্ত করুন।

তরুণ প্রজ‌ন্মের প্রতি আহ্বান জা‌নি‌য়ে তি‌নি ব‌লেন, এখন তোমা‌দের সময়। তোমরা তোমা‌দের যোগ্য নেতা‌কে বে‌ছে নেবে। তা‌বিথ ধা‌নের শী‌ষের যোগ্য প্রার্থী। তি‌নি আরো ব‌লেন, সিটি নির্বাচনে ধা‌নের শীষ বিজয়ী হ‌লে বেগম খা‌লেদা জিয়ার মু‌ক্তির পথ তরা‌ন্বিত হ‌বে।

এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা হা‌বিবুর রহমান হা‌বিব, আবুল খায়ের ভূইয়া, আতাউর রহমান ঢালী, বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক বিল‌কিস জাহান শি‌রিন, বিএনপির স্বেচ্ছা‌সেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, নির্বাহী ক‌মি‌টির সদস্য আবু না‌সের মুহাম্মাদ রহমাতুল্লাহ, নিপুন রায় চৌধুরী, ৩৪নং ওয়ার্ড কাউন্সিলর মো: মাসুম খান রা‌জেশ, ৩২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুল ম‌তিন, যুবদ‌লের সভাপ‌তি সাইফুল আলম নীরব, যুবদল উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন, সাধারণ সম্পাদক স‌ফিকুল ইসলাম মিল্টনসহ বিএন‌পি এবং তার অঙ্গ ও সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com