বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

ঘোষণাতেই আটকে আছেন তমা

বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ বার

চিত্রনায়িকা তমা মির্জা অভিনয়ে নিয়মিত হওয়ার চেষ্টা করছেন। সাম্প্রতিক সময়ে তিনি ওয়েব কনটেন্টে অভিনয় করছেন। এর মধ্যে কয়েকটি কাজ প্রচারও হয়েছে। এসব কাজের ব্যস্ততার ফাঁকে ফাঁকে মূলধারার সিনেমায়ও কাজ করার চেষ্টা করছেন তিনি। করোনাকালের আগে শুটিং করা ‘ফ্রম বাংলাদেশ’ নামের তার অভিনীত একটি সিনেমা মুক্তির মিছিলে যুক্ত হয়েছে। বর্তমানে শাহনেওয়াজ কাকলীর পরিচালনায় এ সিনেমাটির কারিগরি অংশের কাজ চলছে। চলতি বছরেই এটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার কথা রয়েছে। এ সিনেমার কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন তমা।

তবে এসব কাজের ফাঁকেই ২০২১ সালের শুরুর দিকে তিনি প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করার ঘোষণা দেন। তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে একটি নাটক নির্মাণের জন্য নির্মাতা তৌকীর আহমেদের সঙ্গে চুক্তিবদ্ধও হন তিনি। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হলেও তার সেই নাটক নির্মাণের প্রকল্প আর আলোর মুখ দেখেনি। অনেকেই বলছেন, তমা আসলে প্রযোজনার বিষয়টি পেশাদারিভাবে করতে চাননি। যে সময়টায় তিনি প্রযোজক হওয়ার ঘোষণা দিয়েছিলেন, সে সময় তার স্বামীর সঙ্গে বিয়ে বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মামলা মোকদ্দমা চলছিল। তাই সবার দৃষ্টি অন্যদিকে ঘুরানোর জন্যই তিনি প্রযোজনার বিষয়টি সামনে এনেছিলেন। তা না হলে এতদিন অন্য পরিচালককে দিয়ে অন্য প্রজেক্টও তৈরি করতেন। তবে তমা মির্জা বলেন অন্য কথা।

তিনি বলেন, ‘প্রযোজনার বিষয়টি অনেক আগেই চিন্তা করেছিলাম। করোনাকাল শুরু হওয়ার আগে থেকেই এ বিষয়ে মনস্থির করা ছিল। তবে তৌকীর ভাইয়ের সঙ্গে আমার চুক্তিটি বলবৎ আছে। তিনি দেশে না থাকাতেই বিলম্ব হচ্ছে। শুনেছি অল্প সময়ের মধ্যে তিনি দেশে আসবেন। তারপরই নাটকটির নির্মাণ কাজ শুরু করতে পারব।’ বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন এ অভিনেত্রী। যাওয়ার আগে দুটি ওয়েব ফিল্মে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। অল্প সময়ের মধ্যেই এগুলোর শুটিং শুরু হবে। এ ছাড়া ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ‘পাপকাহিনি’ নামের দুটি সিনেমায় অভিনয় শুরু করেছিলেন তমা মির্জা। এ দুটির নির্মাণ কাজ অসমাপ্ত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com