শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন

হলিউড তারকাদের প্রিয় দল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৪ বার

বিশ্বকাপ ফুটবল

ফুটবল পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় খেলা। এখন চলছে ফুটবলের বিশ্বকাপ। পুরো পৃথিবীর মানুষ টিভিতে, মাঠে, পর্দায় খেলা দেখছেন। খেলা দেখছেন বিশ্বখ্যাত অভিনয়শিল্পী, কণ্ঠশিল্পীরা। সেসব বিশ্বখ্যাতের প্রিয় দল কোনটি, তারাই বা কোন ফুটবলারের ভক্ত? আমাদের আজকের আয়োজন হলিউড তারকাদের প্রিয় দল নিয়ে।

জন ট্রাভোলটা

ট্রাভোলটা আর্জেন্টিনা দলের সমর্থক। ছেলেবেলা থেকেই ফুটবলে তার ভীষণ আগ্রহ। নিয়মিতই ফুটবল উপভোগ করেন। এবারের বিশ্বকাপ আর্জেন্টিনার হাতে উঠবে বলে মনে করেন তিনি।

প্যারিস হিলটন

ফুটবলে কে হারল, কে জিতল তা বড় কথা নয়; কারা ভালো খেলল তা-ই বড় কথা। এর পরও একমাত্র ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য তিনি পর্তুগালের সমর্থক।

মাইকেল ডগলাস

ডগলাস ফুটবলের বিরাট ভক্ত এবং ফুটবলকে খুব ভালোবাসেন। ডগলাস ইংল্যান্ডের সমর্থক। ডগলাসের প্রিয় খেলোয়াড়ের তালিকায় রয়েছে রুনি, ল্যাম্পাড এবং জেরার্ড।

ডেমি মুর

পুরোদস্তুর আর্জেন্টিনার সমর্থক। মেসির খেলা তার ভালো লাগে। ডেমি মুর নিশ্চিত যে, এবারের বিশ্বকাপ আর্জেন্টিনা পাবে।

কিম কারদিসিয়ান

ল্যাটিন ফুটবলশৈলীর ভক্ত বিশ্বব্যাপী। কিমও তাই। ব্রাজিল-আর্জেন্টিনা, দুই দলের খেলাই কিম উপভোগ করেন। তবে দুই দলের মধ্যে একটাকে বেছে নিতে বললে অবশ্যই ব্রাজিলকেই নেবেন তিনি। ব্রাজিলের খেলায় অন্যরকম একটা মজা আছে। মনে হয় খুব আরাম করে খেলছে তারা। কোনো টেনশন নেই। পটাপট গোল করে প্রতিপক্ষকে ধরাশায়ী করার জাদুকরী ক্ষমতা আছে এই দলটার।

ব্রান্ড পিট

কেবল ক্রিকেট নয়, ফুটবল খেলাতেও তার ভালোবাসা অটুট। নির্দিষ্ট কোনো দলের সমর্থক নন। প্রিয় দলের তালিকায় আছে পর্তুগাল, ব্রাজিল, ইংল্যান্ড।

শাকিরা

শাকিরা বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ গানে বিশ্ব মাতিয়েছেন। এই জনপ্রিয় শিল্পীর প্রিয় দল ব্রাজিল। একেবারেই ছোটবেলা থেকে এটির সমর্থন করেন তিনি। বাড়ির সবাই এ দল পছন্দ করেন। এর পর যদি কাউকে ভালো লাগে তা হলো জার্মানি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com