রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:২১ অপরাহ্ন

করোনায় আক্রান্ত ৫ লাখ ৭৬ হাজার, দুই সহস্রাধিক

বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৬ বার

বিশ্বব্যাপী করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে পাঁচ লাখ ৭৬ হাজার ৬৩৬ জন। মারা গেছেন দুই হাজার ৩১ জন।

গতকাল বুধবার আক্রান্ত হয়েছিল চার লাখ ৬২ হাজার ৬৪৯ জন।। মারা গিয়েছিল এক হাজার ৪৭৭ জন।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুসারে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত বিশ্বব্যাপী মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪ কোটি ৪৪ লাখ ৮৯ হাজার ৯০ জনে। মোট মৃতের সংখ্যা ৬৬ লাখ ৩১ হাজার ২১৭ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়েছে ৬২ কোটি ৩২ লাখ ৪৮ হাজার ৫৫৩ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০ কোটি তিন লাখ ৮২ হাজার ৯১৩ জনে। মোট মারা গেছে ১১ লাখ চার হাজার ২২৯।

তালিকায় আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে আছে ভারত। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার কোটি ৪৬ লাখ ৭১ হাজার ৫৩৮ জন। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ৩০ হাজার ৬০১ জনের।

আক্রান্তে তৃতীয় ও মৃত্যুতে চতুর্থ স্থানে আছে ফ্রান্স। মোট আক্রান্ত হয়েছে তিন কোটি ৭৪ লাখ ৯২ হাজার ১৩৪ জন। আর মারা গেছে এক লাখ ৫৮ হাজার ৫১১ জন।

এরপর আক্রান্তে চতুর্থ ও মৃত্যুতে পঞ্চম স্থানে আছে জার্মানি। আক্রান্ত হয়েছেন মোট তিন কোটি ৬৩ লাখ ১৮ হাজার ৪৬১ জন। আর মৃত্যু হয়েছে এক লাখ ৫৭ হাজার ১১৪ জনের।

তালিকায় আক্রান্তে পঞ্চম ও মৃত্যুতে দ্বিতীয় ব্রাজিল। আক্রান্ত হয়েছে তিন কোটি ৫১ লাখ ২১ হাজার ৩০১ জন। মারা গেছে ছয় লাখ ৮৯ হাজার ৩২৫ জন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com