বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:২৯ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির উপদেষ্টা পরিষদ গঠিত, দায়িত্ব পেলেন সাবেক চার সভাপতি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ১১৮ বার

বাংলাদেশ রিপোর্ট ॥ যুক্তরাষ্ট্রে উপজেলা পর্যায়ের অন্যতম বৃহৎ আঞ্চলিক সংগঠন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির নতুন উপদেষ্টা কমিটি গঠিত। গত রবিবার সন্ধ্যায় ওজনপার্কের ফুলকলি রেস্টুরেন্টের সমিতির গঠনতন্ত্র অনুযায়ী নবনির্বাচিত কার্যকরী পরিষদের প্রথম সভা ৫ সদস্য বিশিষ্ট এই উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। সভায় সভাপত্বি করেন সংগঠনের সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে থাকা শামীম আহমেদ সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মহিবুর রহমান রুহেল। কার্যকরী পরিষদের সভায় সকলের সর্বসম্মতিক্রমে সমিতিকে আরও গতিশীল করতে পাঁচ সদস্যের একটি শক্তিশালী উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের মনোনীত হয়েছেন সংগঠনের সাবেক চারজন সভাপতি ও সাবেক একজন উপদেষ্টা। সংগঠনের ইতিহাসে এবারই প্রথম একসাথে সাবেক চারজন সভাপতিকে দায়িত্ব দেয়া হয়েছে। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন সংগঠন কে আরও গতিশীল করতে এবং আগামী দিনের সব ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে এই শক্তিশালী উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। এ সময় তারা আশাবাদ ব্যক্ত করে বলেন তাদের উপদেশ নিয়ে সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্যে পৌঁছানো হবে বর্তমান কার্যকরী পরিষদের অন্যতম কাজ।
নবনিযুক্ত উপদেষ্টারা হলেন বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি, এবি মিডিয়া গ্রুপের পরিচালক, সিলেট গণদাবি পরিষদের সভাপতি ও বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের অন্যতম সদস্য আজিমুর রহমান বুরহান, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি, এবি মিডিয়া গ্রুপের পরিচালক ও বিয়ানীবাজার মোস্তফা কামাল, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও এবি মিডিয়া গ্রুপের পরিচালক মাসুদুল হক ছানু এবং বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা মজিবুর রহমান তুতা।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন সংগঠনকে আরও গতিশীল করতে এবং আগামী দিনের সব ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে এই শক্তিশালী উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। এ সময় তারা আশাবাদ ব্যক্ত করে বলেন তাদের উপদেশ নিয়ে সংগঠনকে তোমার অভীষ্ট লক্ষ্যে পৌঁছানো হবে বর্তমান কার্যকরী পরিষদের অন্যতম কাজ। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদের সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ এন জাহান, কোষাধ্যক্ষ কাওছার হক (সেলিম), সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল আলম অপু, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল আলিম, সপ্তর সম্পাদক হাছান আহমদ, প্রচার সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. আতিকুর রহমান হেলাল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নিলুফা ইয়াসমিন, কার্যকরী সদস্য মোহাম্মদ আই জহিরুল, আব্দুল বাসিত, চৌধুরী মো. শিমুল, ইমদাদ হোসেন, মো. আব্দুস শাকুর, মোহাম্মদ হাফিজ লোদী ও হাছান খান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com