বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১২:৫৫ অপরাহ্ন

৪০ মিনিট দাঁড়িয়ে থেকে ভোট দিলেন তাবিথের মা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৩ বার

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলছে। এরই মাঝে ভোট দিয়েছেন দুই সিটির চার হেভিওয়েট প্রার্থী। ভোট দিয়েছেন দুই সিটির বিএনপি ও আওয়ামী লীগের মেয়র প্রার্থীদের পরিবারের সদস্যরাও। তবে ভোট দিতে গিতে সমস্যায় পড়েন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের মা নাসরিন আউয়াল। একটানা ৪০ মিনিট দাঁড়িয়ে থেকে ইভিএমে ভোট দেন তিনি।

জানা যায়, শনিবার সকাল ৮টা ৪০ মিনিটের দিকে গুলশানের মানারাত ইন্টারন্যাশনাল স্কুল ভোটকেন্দ্রের ৩ নম্বর মহিলা বুথে ভোট দিতে যান তাবিথ আউয়ালের মা নাসরিন আউয়াল। কিন্তু ইভিএমে ‘সমস্যা দেখা দেয়ায়’ তিনি ভোট দিতে পারছিলেন না। পরে মেশিন পরিবর্তনের কারণে তাকে চল্লিশ মিনিট অপেক্ষা করতে হয়। এসময় বাইরে দাঁড়িয়ে ছিলেন তাবিথ আউয়ালের বাবা আব্দুল আউয়াল মিন্টু।

নাসরিন আউয়াল বলেন, আমি সকাল ৮টায় ভোট দিতে এসেছি। মানারাত ইন্টারন্যাশনাল স্কুল ভোটকেন্দ্রের মহিলা ৩ নম্বর বুথে ভোট দিতে যাই। কিন্তু তিনবার চেষ্টা করেও পোলিং কর্মকর্তারা আমার ভোট নিতে পারেননি। প্রায় ৪০ মিনিট অপেক্ষা করার পর মেশিন পরিবর্তন করা হয়। চতুর্থ বারের চেষ্টায় আমি ভোট দিতে পেরেছি।

সাংবাদিকদের তিনি বলেন, আমি বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের মা। আমার ভোট দিতেই এই অবস্থা। তাহলে অন্য ভোটারদের কী অবস্থা হবে জানি না।’

তাবিথ আউয়ালের মায়ের ভোট দিতে দেরি হওয়ার বিষয়ে মহিলা বুথের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ফারজানা শারমিন বলেন, মেশিনের কানেকশন ঠিক না থাকায় নাসরিন আউয়ালের ভোট দিতে কিছুটা সমস্যা হয়েছিল। পরে তিনি ভোট দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com