বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৫৪ অপরাহ্ন

জনগণই আমাদের শক্তি, হাল ছাড়ছি না : তাবিথ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮০ বার

ভোটের মাঠে শেষ পর্যন্ত থাকবেন বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। রাজধানীর গুলশানের মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করার পর সাংবাদিকদের তিনি একথা বলেন।

তিনি বলেন, ‘আমাদের শক্তি জনগণ। এই জনগণের শক্তি নিয়ে আমরা সারাদিন মোবাবিলা করব। আমরা হাল ছাড়ছি না, মনোবল ভাঙছি না। আমাদের মনোবল এখনও শক্ত আছে।’

তিনি ভোট কেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগ করতে ভোটারদের প্রতি আহ্বান জানান। এর আগে ৭টা ৫০ মিনিটে তাবিথ আউয়াল তার বাবা আব্দুল আউয়াল মিন্টুর সঙ্গে ভোটকেন্দ্রে আসেন। একই কেন্দ্রের নারী বুথে তার স্ত্রী সওসান ইস্কান্দার ভোট প্রদান করেন। নিজের ভোট দিয়ে তাবিথ নগরীর অন্যান্য কেন্দ্র পরিদর্শনে বের হন।

রাজধানীর দু’টি সিটি করপোরেশনে আজ সকাল ৮টায় ইলেক্ট্রোনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। দুই সিটিতে ২ হাজার ৪৬৮টি ভোটন্দ্রে ও ১৪ হাজার ৪৩৪টি ভোটকক্ষ রয়েছে। এরমধ্যে ঢাকা উত্তর সিটিতে ১ হাজার ৩১৮টি ভোটকেন্দ্র ও ৭ হাজার ৮৫৭টি ভোটকক্ষ এবং দক্ষিণ সিটিতে ১ হাজার ১৫০টি ভোটকেন্দ্র ও ৬ হাজার ৫৮৮টি ভোটকক্ষ রয়েছে। সূত্র : বাসস।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com