শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৪ অপরাহ্ন

নিউইয়র্কে কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস’র জ্যামাইকা শাখার বর্ণাঢ্য উদ্বোধন

বাংলাদেশ ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৩ বার

নিউইয়র্কে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হয়েছে বাঙালি মালিকানাধীন অন্যতম আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস এর জ্যামাইকা শাখা। গত ২০ জানুয়ারী শুক্রবার বিকেলে জ্যামাইকার ১৬৭-১৮ হিলসাইড এভিনিউর ২য় তলায় মিলাদ ও দোয়া মাহফিলের পর ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয় নতুন এ শাখাটি। খবর ইউএসএনিউজঅনলাইন.কম’র।
দোয়া মাহফিল পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টার (জেএমসি)-এর ইমাম ও খতিব মাওলানা মির্জা আবু জাফর বেগ। প্রতিষ্ঠানটির শুভ যাত্রাসহ, দেশ, প্রবাস ও বিশ্ব মানবতার কল্যাণ কামনায় দোয়া করা হয়। এসময় স্বাগত বক্তব্য রাখেন কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস’র প্রেসিডেন্ট ও আইআরএস লাইসেন্সড প্রেক্টিশনার, এনরোলমেন্ট এজেন্ট মোহাম্মদ হাসেম।
এর পর কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস’র প্রেসিডেন্ট ও সিইও মোহাম্মদ হাসেম কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস’র কর্মকর্তা সহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে ফিতা কেটে জ্যামাইকা শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এদিন বিকেল থেকে রাত পর্যন্ত চলা এ অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন। কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস’র কর্ণধার মোহাম্মদ হাসেম আগত অতিথিদের স্বাগত জানান। জ্যামাইকায় বাঙালীদের প্রাণকেন্দ্র হিলসাইড এলাকায় কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস’র আরেকটি শাখা উদ্বোধনে নিউইয়র্কের বাঙালী কমিউনিটিতে বেশ সাড়া জাগিয়েছে। অভিজ্ঞ আইআরএস লাইসেন্সড প্রেক্টিশনার মোহাম্মদ হাসেম এর অফিসটি পেয়ে ভীষন খুশি জ্যামাইকা প্রবাসী বাংলাদেশীরা। উপস্থিত সুধীরা প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করে বলেন, সেবার মাধ্যমে কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস কমিউনিটিতে ব্যাপক সুনাম কুড়িয়েছে। প্রতিষ্ঠানটি প্রবাসে কমিউনিটির জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। তাদের প্রত্যাশা সাশ্রয়ী মূল্যে নির্ভুল ট্যাক্স রিটার্নে সহায়তা সহ সংশ্লিষ্ট সকল সেবার নিশ্চয়তা থাকবে এখানে।
এনরোলমেন্ট এজেন্ট মোহাম্মদ হাসেম বলেন, কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস’র অনন্য সেবা এবং সাফল্যের ধারাবাহিকতায় ২য় শাখার উদ্বোধন হলো জ্যামাইকায়। গ্রাহকদের সুবিধার্থে এখন থেকে কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস’র সকল সেবা প্রদান করা হবে জ্যামাইকা অফিস থেকে। তিনি বলেন, নিউইয়র্কে ইনকাম ট্যাক্স সার্ভিসের জন্য অন্যতম নির্ভরযোগ্য প্রতিষ্ঠান কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস দীর্ঘদিন ধরে নিষ্ঠা এবং দক্ষতার সাথে কমিউনিটিতে সেবা দিয়ে আসছে।
মোহাম্মদ হাসেম ইউএসএনিউজঅনলাইন.কমকে জানান, কাস্টমারদের বিপুল চাহিদার প্রতি লক্ষ রেখে এবং প্রবাসী বাংলাদেশিদের প্রত্যাশা পূরণে কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস জ্যামাইকায় শাখা খোলার সিদ্ধান্ত নেন তিনি। তিনি জানান, অনেক শুভাকাঙ্খী-কাস্টমার তাকে জ্যামাইকায় শাখা খোলার অনুরোধ জানিয়ে আসছিলেন। তাদের প্রত্যাশা পূরণে ’কাস্টমার ফার্স্ট’ এ প্রত্যয়ে কমিউনিটির সেবায় জ্যামাইকা শাখাটি কাজ করে যাবে।
মোহাম্মদ হাসেম বলেন, প্রবাসী বাংলাদেশীদের সেবায় প্রতিষ্ঠানটি গড়তে পেরে মহান আল্লার নিকট অশেষ শুকরিয়া আদায় করছি। নিজের শিক্ষা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে কমিউনিটিকে সাশ্রয়ী মূল্যে সঠিক সেবা দেয়াই তার লক্ষ। তিনি জানান, জ্যামাইকা শাখাটি প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত গ্রাহকদের সেবায় খোলা থাকবে। শুভ উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য বিশেষ ছাড় থাকবে।
মোহাম্মদ হাসেম সকলের সার্বিক সহযোগিতা কামনা করে তার জ্যামাইকা শাখার গ্র্যান্ড ওপেনিংয়ে সময় স্বল্পতা এবং নানা ব্যস্ততার কারণে অনেককেই আমন্ত্রণ জানাতে পারেননি বলে গভীর দু:খ প্রকাশ করেন।
এ প্রতিষ্ঠানটির অগ্রযাত্রায় সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করে যে কোন বিষয়ে তাদের সাথে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন আইআরএস লাইসেন্সড প্রেক্টিশনার, আইআরএস এনরোলমেন্ট এজেন্ট, আইআরএস সার্টিফাইয়িং এক্সসেপ্টেন্স এজেন্ট, এমবিএ ইন একাউন্টিং মোহাম্মদ হাসেম। কর্ণফুলী ট্যাক্স সার্ভিসেস জ্যাকসন হাইটস অফিস : ৩৭-২০, ৭৪ স্ট্রিট (২য় তলা), জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২, ফোন : ৭১৮-২০৫-৬০৪০, ৭১৮-২০৫-৬০১০; জ্যামাইকা অফিস : ১৬৭-১৮ হিলসাইড এভিনিউ (২য় তলা), জ্যামাইকা, নিউইয়র্ক ১১৪৩২, ফোন : ৯২৯-৩৯৯-২০০৪, ৯২৯-৩৯৯-২০০৭ এবং বাফেলো অফিস : ১১১৪ ওয়ালডেন এভিনিউ, বাফেলো, নিউইয়র্ক ১৪২১১, ফোন : ৯২৯-২০০৭-৭৭৭৬। যুক্তরাষ্ট্র।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2019 WeeklyBangladeshNY.Net
Theme Dwonload From ThemesBazar.Com